1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

অত্রাইয়ে আন্ত:জেলা চোর চক্রের সদস্য রুবের গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২২৫ বার পঠিত

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাই থানা পুলিশ তাদের বুদ্ধিমত্তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে আন্ত: জেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃত চোর পাবনা জেলার সুজানগর উপজেলার মমরাজ পুর গ্রমের আব্দুর রাজ্জাক শেখের পুত্র রুবেল শেখ (৩৫)।

শুক্রবার এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ তাঁর কার্যালয়ে সাংবাদিকদের একটি প্রেস ব্রিফিং করেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত ২০২১ সালের সেপ্টম্বর উপজেল পরিষদ মার্কেটে একটি বিকাশের দোকান থেকে অভিনব কায়দায় ৯০ হাজার টাকা, ২৮ হাজার টাকা মূল্যমানের রিচার্জ কাড ও সাতটি মোবাইল সেট সহ একটি ব্যাগ চুরি যায়।
এ ব্যাপারে ওই দোকানের মালিক জহুরুল ইসলাম বাদি আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশনায় আত্রাই থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহয়তায় চোর অবস্থান নিশ্চিত হয়ে এ মামলার তদন্তকারি অফিসার এসআই জাহাঙ্গীর আলম ফোর্সসহ গত বৃহস্পতিবার বিকেলে ঢাকার আশুলিয়া থেকে রুবেল শেখকে গ্রেফতার করেন।

ওসি আবুল কালাম আজাদ বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ চুরির কথা পুলিশের নিকট শ্বীকার করেছেন। তার সঙ্গবদ্ধ একটি চক্র দেশের বিভিন্ন জেলায় এভাবে চুরি করে থাকে। তার সাথে ছিল তাদের মূল হোতা একই উপজেলার হেমরাজপুর গ্রামের সাবেক মেম্বার আমজাদ হোসেন (৫৫)। তাকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আসামি রুবেলকে নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..