1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১৪৪ বার পঠিত

হৃদয় খান, স্টাফ রিপোর্টার:

রাজধানীর একটি আভিজাত্য হোটেলে আড়ম্বরপূর্ন আয়োজনে গান প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী সামিনা চৌধুরী ও লুৎফর হাসান।

তরুণ এই সংগীত শিল্পীর নতুন গানের প্রশংসা করে সামিনা চৌধুরী বলেন, তরুণ শিল্পীদের অবশ্যই মৌলিক সৃষ্টির জন্য কাজ করা উচিত। তাতে মিউজিক ইন্ডাস্ট্রি নতুন গানের মাধ্যমে আরো বেশি সমৃদ্ধ হবে।

গীতিকার ও গায়ক লুৎফর হাসান বলেন, সংগীতে নতুন মুখ খুবই প্রয়োজন, তরুণ শিল্পীরা স্টেজ শো নির্ভর হয়ে যাচ্ছে, ফলে মৌলিক গান কমে যাচ্ছে। নতুন গানের সৃষ্টিতে নতুনদের মৌলিক কাজে মনোনিবেশ করা উচিত। এ এন ফরহাদের লেখা ও সংগীত আয়োজনে দিলে মারে ঝটকা শিরোনামে গানটিতে কন্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরা কন্ঠ সিজন- ৭ এর ফাইনালিস্ট ইসফাতারা কায়সার রনি। শিল্পী হিসেবে রনি এর আগে বিভিন্ন বিখ্যাত গানের কাভার করলেও। এটি তার প্রথম মৌলিক গান।

তরুণ এই সংগীত শিল্পী রনি বলেন, মৌলিক গান একজন শিল্পীর স্বত্তার পরিচয়, যা শিল্পীকে বাঁচিয়ে রাখে৷ আমি ফোঁক ধাঁচের গানটি দিয়ে দর্শকদের কাছে যাওয়ার চেষ্টা করেছি মাত্র, এসময়ে তিনি আরো কয়েকটি নতুন গান নিয়ে কাজ করার কথা নিশ্চিত করেন। এসময়ে তিনি সেরা কন্ঠের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন শুভ্র মেহরাজ, ভিডিও চিত্রে রনি সাথে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা ইমতু রাতিশ ও শাকিলা পারভীন। আরএমএস গ্রুপের সার্বিক সহযোগিতায় নির্মিত ‘দিলে মারে ঝটকা’ গানটি রনির ব্যক্তিগত ইউটিউব চ্যানেল “রনিস্ টিউনে” অবমুক্ত হবে আজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host