May 28, 2024, 7:54 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

অবশেষে মাস্ক পরলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

অনলাইন ডেস্ক

অবশেষে ফেস মাস্ক পরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনাভাইরাস মহামারী শুরু হওয়ার পর প্রথমবারের মত জনসম্মুখে তিনি মাস্ক পরলেন। ৩ এপ্রিল দেশটির রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্রের (সিডিসি) সুপারিশের ৯৯ দিন পরে মাস্ক পরতে দেখা গেল ট্রাম্পকে।

ওয়াশিংটনের বাইরে ওয়াল্টার রিড সামরিক হাসপাতাল পরিদর্শনে করিডোরগুলি দিয়ে হেঁটে যাওয়ার সময় মাস্ক পরা অবস্থায় দেখা যায় ট্রাম্পকে। সেখানে তিনি আহত সৈনিক এবং স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানায় বিবিসি সহ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যম।

মাস্ক পরে হোয়াইট থেকে বের হওয়ার সময় তিনি বলেন, আমি বরাবরই মাস্কের বিরুদ্ধে। কিন্তু আমার মতে, সেটার জন্য একটা নির্দিষ্ট সময় এবং স্থান রয়েছে। এর আগে ট্রাম্প বলেছিলেন যে, তিনি মাস্ক পরবেন না।

তবে শনিবার এক বিবৃতিতে ট্রাম্প বলেন, আমি মনে করি যখন আপনি হাসপাতালে থাকবেন, বিশেষ করে এরকম নির্দিষ্ট অংশে, যখন আপনার অনেক সৈনিক এবং মানুষজনের সঙ্গে কথা বলতে হবে, যাদের কেউ কেউ মাত্রই অপারেশন টেবিল থেকে ফিরেছেন, তখন মাস্ক পরা খুব ভালো একটা ব্যাপার।

বরাবর মাস্ক পরার বিপক্ষে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এপ্রিলের শুরুতে সিডিসির মাস্ক পরার নির্দেশিকা ঘোষণার পরপরই ট্রাম্প মন্তব্য করেন একটি সুপারিশ এবং “আমি ব্যক্তিগতভাবে এটি করবো না”।

গত মে মাসে ফোর্ডের একটি প্লান্ট সফরকালে ট্রাম্প দাবি করেছিলেন যে তিনি এই ট্যুরে মাস্ক পরেছিলেন, কিন্তু ফটোগ্রাফারদের সামনে তিনি মাস্ক খুলে হাজির হন, এসময় তিনি মন্তব্য করেন “প্রেসকে তিনি মাস্ক পরা অবস্থায় তাকে দেখার আনন্দ দিতে চান না।”

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১২ জুলাই ২০২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা