1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

অর্পিতার চিকিৎসায় এগিয়ে এসেছে হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৩৭ বার পঠিত
হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে ৫০ হাজার টাকা আর্থিক অনুদানের চেক অর্পিতার মায়ের হাতে তুলে দেয়া হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক

অর্পিতার চিকিৎসায় এগিয়ে এসেছে হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপ, বাড়িয়ে দিয়েছে তাদের  সহযোগিতার হাত। অর্পিতার চিকিৎসা সহায়তা হিসেবে হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে ৫০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছে।

গ্রুপের পক্ষ থেকে রবিবার ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালে অর্পিতার মায়ের হাতে চিকিৎসা সহায়তার  চেক তুলে দেন মুশফিক আহমেদ রনি, পিয়ারুল হাসান ও বিশ্বজিৎ দাস।

ইতোমধ্যে অর্পিতার অস্ত্রপাচার পূর্ববতী সকল পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামী  বুধবার তার মুখের টিউমারে অস্ত্রপাচার করার সম্ভাবনা রয়েছে। হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে অর্পিতার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।

জানা যায়, নরসিংদী শহরতলীর হাজীপুর দাশপাড়া মহল্লার পিতৃহীন ‍১০ বছরের এক শিশু অর্পিতা।  মা ও অর্পিতাসহ তার ছোট বোন নিয়ে তাদের সংসার। মা তার অন্যে বাড়ীতে কাজ করে তিন কন্যাসহ চারজনের সংসার চালাত।বর্তমান করোনা পরিস্থিতিতে  অর্পিতা মায়ের কাজ বন্ধ। পল্লী কবি জসীম উদ্দিন এর আসমানীদের ঘরে বসবাস। অর্পিতার মুখমন্ডলে একটা টিউমার ছিল। তার এ টিউমারটি হৃদয়ে আমাদের হাজীপুর ফেইসবুক গ্রুপের সদস্যদের নজরে আসে। গত ৩১ মে অর্পিতা ‘র চিকিৎসা সহায়তার চেয়ে গ্রুপে একটি পোস্ট দেয়া হয়। এর মাত্র ১৪ দিনের মাথায়  অর্পিতার টিউমারটির অস্ত্রপাচারের জন্য ৫০ হাজার টাকা যোগাড় হয়।

উল্লেখ্য, মাত্র ১ মাস পূর্ব “হৃদয়ে আমাদের হাজীপুর ” ফেইসবুক ভিত্তিক গ্রুপ খোলা হয়েছে। গ্রুপের উদ্দেশ্য হাজীপুর বাসীর সামাজিক সাংস্কৃতিক উন্নয়নে কাজ করা, অসহায়ের চিকিৎসা সেবা, বৃক্ষরোপণ, ইভটিজিং, যৌতুক, বাল্যবিবাহ  প্রতিরোধ করা । গ্রুপের সদস্য হতে হলে অবশ্যই হাজীপুরের নাগরিক হতে হবে।

 

জোনাকী টেলিভিশন/কেএইচ/এসএইচআর/১৫-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost