May 18, 2024, 1:36 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

অসহায় মানুষের পাশে দাড়িয়েছে হাওড়া প্রেস ক্লাব

মো. মোস্তফা খান:
বিশ্বব্যাপি আঘাত হেনেছে প্রাণঘাতি করোনা ভাইরাস। গৃহবন্দী হয়ে পড়েছে নিম্নআয়ের মানুষজন। অর্ধাহারে/অনাহারে দিনাতীপাত করছেন কর্মহীন মানুষগুলো। এমতবস্থায় এসব কর্মহীন মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী নিয়ে পাশে দায়িছে সরকারী/বেসরকারী বিভিন্ন মহল। এরই ধারাবাহিকতায় পিছিয়ে নেই ঐতিহ্যবাহী হাওড়া প্রেসক্লাব।

২১ এপ্রিল হাওড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কুলে দেবাশিষ এর ফেইসবুক আইডিতে পোস্ট করেছিলেন তিনি।

পোস্টকৃত অংশটুকু রিপোর্ট আকারে তুলে ধরলাম। যেমন: দেশের এই সংকটময় মুহুত্যে আজ মানুষের পাশে ৪২ বছরের হাওড়া প্রেস ক্লাব। সদস্যরা কেউ অর্থনৈতিক ভাবে খুব বিরাট কিছু উন্নত নয়, কিন্তু মনের জায়গায় তাঁরা মহৎ, সাংবাদিকতার পাশা পাশি তাঁরা তৈরি আজ এই সংকটে মানুষের পাশে দাঁড়াতে। ক্লাবের এক সদস্য বাণীব্রত ব্রত কাড়ারর ঐকান্তিক প্রচেষ্টায় আজ সফল হোলো তাদের এই উদ্যোগ। এগিয়ে এলেন সব সদস্যরা, মহিলারা সদস্যরাও এগিয়ে এলেন, আজ প্রথম দফায় মধ্যে হাওড়া. শিবপুর, রামরাজতলা এলাকা তে দেওয়া হোলো কিছু মানুষ কে খাদ্য সামগ্রী। কি বলবেন? সাংবাদিকরা নাকি খালি মিথ্যা খবর করেন? আজ কিন্ত প্রমান হোলো তারাও সমাজের পাশে দাঁড়াতে জানে..!

আসুন না সবাই এইভাবে একটু পাশে দাঁড়াই. কাল আবার আমরা দ্বিতীয় দফায় কিছু খাদ্য সামগ্রী দেবো মানুষের হাতে। যদি কিছু মানুষের একটু হাসি ফোটে…..পুনশ্চ : আমরা মিথ্যাবাদী, আমরা টাকার বিনিময়ে খবর করি. আজ একটু এসব ভুলে আশীর্বাদ করুন যাতে আমাদের মতো ভাই বোনেরা আরও পারে সমাজের পাশে থাকতে. এটাই একান্ত অনুরোধ।ভালো থাকুন সবাই. সুস্থ থাকুন… বাড়িতে থাকুন.. আমরা আছি রাস্তায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা