1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

আগুনে নিঃস্ব আত্রাইয়ের এক কৃষক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১২৫ বার পঠিত

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাই উপজেলার কোলা কাসুন্দা গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছেন এক কৃষক। আগুনের লেলিহান শিখায় ভূস্মিভূত হয়ে গেছে তার বাড়ির সব ধান, ভূট্টা, গম, বাদাম সহ আসবাবপত্র। আগুন নেভাতে অতিরিক্ত পানি ঢালার কারনে মাটির দেওয়াল এক অংশ ধ্বসে গেছে তার বাড়িটি।

স্থানিয়রা জানিয়েছেন, সোমবার (3 জুলাই) রাত্রি আনুমানিক একটার সময় তার বাড়ির পার্শ্বে অন্ন শরীক আয়ূব আলীগং এর গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা ছড়িয়ে পরে কৃষক সিদ্দিক আকন্দের বাড়িতে।প্রামবাসী প্রথমে পানি দিয়ে নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে আত্রাই ফায়ার সার্ভিস টিম ঘটনার স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্ত কৃষক সিদ্দিক জানান, আমার বাড়ির পার্শ্বে আযূব আলীর ও আমজাদ এর একটি গোয়াল ঘর দীঘদিন যাবৎ আছে। এই গোয়াল ঘর নিয়ে আয়ূব আলী ও তার আপন ছোট ভাই আমজাদ এর মধ্যে দীঘ দিন বিবাদ চলে আসছে। গোয়াল ঘর দখল নিতে গত দুই দিন থেকে কয়েক দফা হামলা চলে দুই ভাইয়ের মধ্যে। এরই জের ধরে কে বা কাহারা গভীর রাতের আধাঁরে গোয়াল ঘরে আগুন দিলে সেই আগুনের লেলিহান শিখায় আমাব বাড়িতে আগুন লেগে আমার ঘরে তালার উপরে রাখা ধান, ভূট্টা, বাদাম, গম সহ আসবাবপত্র, নগদ দুই লক্ষ টাকা পুড়ে ছাই হয়ে আত্রাই ফায়ার সাভিসের লিডার ময়নুল হোসেন বলেন, খবর পেয়ে আমরা স্টেশন থেকে দ্রুত রওনা হয়ে ঘটনার স্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হই। তবে আমার ধারনা ইলেকট্রিক স্টট সাকিট থেকে আগুনের সূত্র পাত হতে পারে।

এ বিষয়ে আত্রাই থানার তদন্ত ওসি লুৎফর রহমান বলেল ক্ষতিগ্রস্ত পরিবার 999 লাইনে ফোন দিলে 999 আত্রাই থানাকে জানানো হলে ঘটনার স্থলে অফিসার সহ র্ফোস পাঠানো হয়।এখন পর্যন্ত ক্ষতিগ্রস্ত পরিবার লিখিত ভাবে অভিযোগ পাওয়া যায় নাই।অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host