May 28, 2024, 8:20 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

আর.এম উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়নের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নরসিংদীর রায়পুরায় আর এম উচ্চ বিদ্যালয়ের ১৯৬৪ থেকে ২০২০ সাল পর্যন্ত সকল শিক্ষক, শিক্ষার্থীদের একত্রিত করতে একটি পূর্ণমিলনী অনুষ্ঠানের চিন্তা করেন স্কুলের প্রাক্তন ছাত্ররা। অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডীত করতে গতকাল শুক্রবার নরসিংদী জেলা আইনজীবি সমিতি ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত হয় একটি প্রাথমিক প্রস্তুতি সভা।
এসময় স্কুলের সাবেক ছাত্র সাইজদ্দীন খান (১৯৯২ ব্যাচ) কে সভাপ্রধান রেখে পূর্ণমিলনী অনুষ্ঠানের একটি ডেমু নকশা পেশ করেন ব্যাচ ১৯৯৪ এর ছাত্র এবং স্কুলের সাবেক শিক্ষক মোঃ শফিকুল ইসলাম। তিনি নকশায় রি-ইউনিয়নকে ঘীরে ১১ টি উপকমিটির প্রস্তাবনা করে তাদের কার্যভার সম্পর্কে ধারনা প্রদান করেন এবং বিভিন্ন প্রকার আলোচনা রাখেন।
এসময় উপস্থিত ছিলেন আর.এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোকলেছুর রহমান ম্যানাজার SIBL নরসিংদী শাখা, এনামূল হক সরকার, ইঞ্জিনিয়ার নূরুল ইসলাম, এড. খন্দকার হালিম, সেলিম মিয়া, ওসমান, নওফেল, নাজিমউদ্দীন সোহেল, এস আই সোহেল, আফিল উদ্দিন আপেল আপেল (ভেন্ডার) , এড.আমজাদ হোসেন টুটুল, এড.আবুল কালাম, মেহেদী হাসান, জাকির হোসেন
সহ বিভিন্ন ব্যাচের সাবেক ছাত্ররা।
সভা প্রধান সাইজউদ্দিন খান সকলের উদ্দেশ্যে বলেন আমাদের এই মিলন মেলায় বাদ যাবে না কেও, স্কুলের সাবেক ছাত্র, শিক্ষক, প্রয়াত শিক্ষকদের পরিবার সবাআ উপস্থিত থাকবেন। তিনি আরো বলেন যদি কোন শিক্ষার্থী আর্থিক সমস্যার কারনে না আসতে চায় তাহলে তার আর্থিক ব্যবস্থা কর্তৃপক্ষ দেখবেন। এবং আমাদের স্কুলের মেধাবীদের বৃত্তি দেয়ার জন্য আমরা একটি ফান্ড গঠন করবো সেখান থেকে মেধাতালিকায় থাকা ছাত্র-ছাত্রী এবং সাবেক শিক্ষকদের সম্মাননা প্রদান করা হবে। এবং পূর্ণমিলনী অনুষ্ঠানে মেয়েদের সর্বাত্নক নিরাপত্তার ব্যবস্থা করা হবে।
এখনো পর্যন্ত পূর্ণমিলনী অনুষ্ঠানের কোন সঠিক নির্ধারিত সময় প্রকাশ করতে পারেনি কর্তৃপক্ষ তবে যতটুকু ধারনা দেয়া হয়েছে সম্ভাব্য আগামি ডিসেম্বরের দিকে কমিটির সিদ্ধান্তনুযায়ী নির্ধারিত ভেন্যুতে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করা হবে বলে আশা করছেন তারা।
পরে সভায় সকলের মতামত গ্রহনের মাধ্যমে আরো একটি নতুন সভা করার আহ্বান রেখে এই সভা সমাপ্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

One response to “আর.এম উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়নের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত”

  1. Is a great activity ……!
    Me also supported such like a activity……!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা