May 17, 2024, 11:53 pm
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

নরসিংদীর আলোকবালিতে জেলা পরিষদের অর্থায়নে ঘাটলা নির্মানের উদ্বোধন

আবুল কাশেম,চরাঞ্চল প্রতিনিধি:

নরসিংদীর আলোকবালিতে  ঘাটলা নির্মানের শুভ উদ্বোধন করেছেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন ভূইয়া। জেলা পরিষদের অর্থায়নে শনিবার সদর উপজেলা আলোকবালি ইউনিয়নের তামসা হাজি বাড়ির গোসলের ঘাটলা নির্মানের শুভ উদ্বোধন করা হয়। ঘাটলা নির্মানে ব্যয় হবে ২ লাখ টাকা।

এ সময় আব্দুল মতিন ভূইয়া বলেন, চরের মানুষের সাথে আমার আত্নার সম্পর্ক, চরবাসীর সাথে ছোট বেলা থেকে আমার মেলামেশা। আলোকবালী ইউনিয়নকে আমরা নৌকার ঘাটি হিসেবেই জানি। স্বাধীনতার পর থেকে  এই ইউনিয়নে কখনও  নৌকার পরাজয় হয়নি। বরাবরই বিপুল ভোটের ব্যবধানে এখানে নৌকার জয় হয়েছে।

তিনি আলোকবালি বাজার মসজিদের সংল্গন আরও একটি ঘাটলা নির্মানের আশ্বাস প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা শাহ আলম চৌধুরি, নাদিম সরকার, মতিন মেম্বার, সফিক মেম্বার, মোমেন, আব্দুল হালিম, আলোকবালি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহ আলম মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা