1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

“আলোকিত মানুষ ফাউন্ডেশন”র উদ্যোগে মানবিক ঈদ উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ১৯২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

আলোকিত মানুষ ফাউন্ডেশন সংগঠনটি ‘র মানবসেবা ছড়িয়ে যাচ্ছে সমাজের প্রতিটা স্তরেই।এই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাজমিন সুলতানা আগেই ঘোষণা দেন যে এবার মানবিক ঈদ উদযাপন করবে । যদিও একথার পর্যাপ্ত ব্যাখ্যা তখন বোঝা যাচ্ছিলো না । কারন সংগঠনটি কথায় নয় কাজে বিশ্বাসী।

আজ পবিত্র ঈদুল ফিতর এবং করোনা দূর্যোগকালীন সময়ে এ ধরনের উদ্যোগ নেয়া উচিত।সারাদেশে লকডাউন চলছে এবং মানুষ কর্মহীন হয়ে পরেছে। এমতাবস্থায় উক্ত সংগঠন টি বছরব্যাপী যে কাজ গুলো করে তা তো চলছেই ; পাশাপাশি করোনা মোকাবেলায় ও তিন ধাপে উপহার দিয়েছে সংগঠন টি । সবচেয়ে সফল কাজ হলো এই ঈদ উদযাপন । এক মাস সিয়াম সাধনার পর আজ এই ঈদ। পথশিশু ছিন্নমূল মানুষের জন্য দুইশত প্যাকেট রান্না করা খাবার এবং দুইশত পিস বাচ্চাদের পোশাক এবং চকলেট এবং নগদ অর্থ দিয়ে এই অসহায় মানুষ গুলোকে সেবা দেয়া হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা নাজমিন সুলতানা তুলি, সংগঠনটির প্রচার ও দপ্তর সম্পাদক আশিকুর রহমান, কার্যকরী সদস্য শাকিল খান এবং সংগঠনটির ভলেনটিয়ার বৃন্ধ।

এই মানবিক ঈদ উদযাপন কমিটির সার্বিক তত্ত্বাবধান করেন মানবাধিকার কমিশনের বিশিষ্ট মানবতাবাদী গোলাম কিবরিয়া মোল্লা।

তিনি বলেন এমন মানবিক ঈদ এখন থেকে প্রতি বছর উদযাপন করবো আশা করি। সকলেই এভাবে এগিয়ে আসলে সমাজ একদিন আলোকিত হবে ।। জয় হবে মানবতার ।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..