1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৯৭ বার পঠিত

বিনোদন ডেস্ক:

সংগীতশিল্পী পলাশ লোহ এবং মিতু সোনালীর ডুয়েট গান ‘বিয়াই বিয়াইন’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৯ মে রবিবার বিকেল পাঁচটায় SBJ Chitkar নামের এই চ্যানেলটিতে। ইতোমধ্যেই গানটির শুটিং এবং এডিটিং এর কাজ সম্পন্ন হয়েছে।

ভিন্ন স্বাদের এই গানটি লিখেছেন সৃজনশীল গীতিকবি কুদ্দুস ফরাজী এবং সঙ্গীত আয়োজন করেছেন প্রতিভাবান কম্পোজার আরিফ হাসান। দুজন বিয়াই বিয়াইন এর মধ্যকার রসাত্মক কথোপকথনের কথাই উঠে এসেছে এই গানে। মগবাজারের একটি স্টুডিওতে গানটির ভিডিও শুটিং সম্পন্ন হয়েছে। এখন শুধু মুক্তির পালা।

পলাশ-মিতু’র ‘বিয়াই বিয়াইন’ গানটি মুক্তির পরপরই এই জুটির আরো দুটি গান আসতে চলেছে। একটির শিরোনাম ‘মুলাই-ফুলি’ এবং আরেকটি ‘যমুনা’। এই দুটি গানেরও শুটিং সম্পন্ন হয়েছে, তবে এডিটিং চলছে। তিনটি গানেরই প্রেক্ষাপট ভিন্ন ভিন্ন।

এ প্রসঙ্গে শিল্পী পলাশ লোহ জানান, “নিয়মিত বিভিন্ন কোম্পানির গানতো করছিই, তবে এই তিনটি গানের কথায় একদম গ্রামীন কিছু শব্দ ব্যাবহার করেছেন গীতিকার, যা অন্যান্য গানের থেকে আলাদা মনে হবে শ্রোতাদের কাছে। আমি এই তিনটি গান গ্রামীণ সেই ফ্লেভার রেখেই সুর করেছি এবং গেয়েছি যা শ্রোতাদের ভালো লাগবে বলেই বিশ্বাস করি। শ্রদ্ধেয় গীতিকার কুদ্দুস ফরাজী ভাই দারুন লিখেন, এর আগেও তার কিছু গান করেছি। আর সহশিল্পী মিতু সোনালী খুব ভালো গায়, আমার সাথে এই গানগুলো শুনলেই শ্রোতারা বুঝতে পারবেন।”

এদিকে পলাশ লোহ’র আরো বেশ কয়েকটি গান রিলিজের অপেক্ষায়। তারমধ্যে সামনের সপ্তাহে রিলিজ হবে “অবহেলার বিষে” শিরোনামের গানটি। এই গানটি লিখেছেন ও সুর করেছেন সৈয়দা নাসরিন আক্তার ঝরা এবং মিউজিক করেছেন রেজোয়ান শেখ। গানটি দৈতকন্ঠে গেয়েছেন পলাশ লোহ এবং নাসরিন ঝরা।

পলাশের গাওয়া আরেকটি গান “জীবনের চুক্তিনামা” রিলিজের অপেক্ষায়। গানটি লিখেছেন শ্রদ্ধেয় গীতিকবি শেখ নজরুল। সুর করেছেন পলাশ লোহ এবং মিউজিক করেছেন ওয়াহেদ শাহীন। গানটি রিলিজ হবে এইচ এম ভয়েজ এর ব্যানারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost