May 28, 2024, 7:08 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

ঈদ উপলক্ষে নরসিংদীতে জেলা প্রশাসকের উদ্যোগে মানবিক কার্যক্রম অব্যাহত

নরসিংদী প্রতিনিধি

ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীতে জেলা প্রশাসকের উদ্যোগে ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (২৫ মে) পবিত্র ঈদের দিন বিকেলে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদীর  সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা অনুযায়ী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ঈদুল ফিতরের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শাহআলম মিয়া।

ঈদ উপহার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, নেজারত ডেপুটি কালেক্টর শাহরুখ খান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ান ও ফায়ার সার্ভিস বিভাগের সদস্যরা ।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর পক্ষ হতে হাসপাতাল সংশ্লিষ্ট সকলকে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী এবং করোনা ভাইরাস এ আক্রান্ত রোগীদের খোঁজ-খবর নেন। ডাক্তারদের সাথে কথা বলে তারা জানতে পারেন জেলা হাসপাতালে ডাক্তারদের জন্য কোন এসি রুম নেই।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহআলম মিয়া জানান, বিষয়টি নিয়ে খুব দ্রুতই আমাদের জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের সাথে কথা বলে সমাধান করা হবে। এরপর হাসপাতালের প্রতিটি ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগীদের সাথে কথা বলেন কুইক রেসপন্স টিমের সদস্যরা এবং তাদের শারীরিক অবস্থার খোঁজ নেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জানান, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের পক্ষ থেকে নরসিংদীবাসীর জন্য এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

জোনাকি টেলিভিশন/এলবিিএসএইচআর/২৫-০৫-২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা