1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

এবার কুষ্টিয়া অঞ্চলের নিম্নবিত্তদের পাশে মানবতার ফেরিওয়ালা “সাফিয়া ফাউন্ডেশন”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ২২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারনে মাত্র কিছূ দিনের ব্যবধানে নিস্তব্ধ হয়ে গেছে প্রাণচঞ্চল বাংলাদেশটিও। চলছে দেশব্যাপি লকডাউন। ফলে গৃহবন্দী হয়ে পড়েছে কর্মহীন মানুষজন। বেশি সমস্যায় পড়েছেন নিম্মবিত্ত মানুষগুলো। আর এসব নিম্মবিত্ত মানুষের পাশে সরকারী সাহায্য-সহযোগিতার পাশাপাশি মানবতার ফেরিওয়ালা হয়ে মাঠে নেমেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমার সেবামূলক প্রতিষ্ঠান “সাফিয়া ফাউন্ডেশন”।

সেবামূলক প্রতিষ্ঠানটি ইতিমধ্যে কয়েক দফায় ঢাকা শহরের বিভিন্ন এলাকায় শিশু খাদ্য সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং এ কার্যক্রম অব্যহত রেখেছেন। এরই মাঝে ১৪ এপ্রিল সোমবার দেশব্যাপি চলমান লকডাউন উপক্ষো করে জিবনের ঝুকি নিয়ে কুষ্টিয়া অঞ্চলের তারাগুনিয়া, দৌলতপুরের দুই শতাধিক নিম্মবিত্ত মানুষের মাঝে চাল, ডাল সহ প্রয়োজনী খাদ্য সামগ্রী বিতরণ করে সেবামূলক প্রতিষ্ঠানটি।

সালমা জোনাকী টিভিকে বলেন, স্বেচ্ছাসেবক সংকট ও লক ডাউনের কারণে ঢাকার বাইরে কাজ করা খুবই কঠিন। তারপরও যতটুকু সম্ভব তারাগুনিয়া, দৌলতপুরের দুইশতাধিক পরিবারের পাশে দাড়িয়েছে “সাফিয়া ফাউন্ডেশন”।

সালমা আরো বলেন, সামনে আরও বৃহৎ পরিসরে কাজ করবে সংস্থাটি। আপনিও বসে না থেকে ঝাপিয়ে পড়ুন মানুষের বিপদে।

এসময় তিনি স্বেচ্ছাসেবক হিসেবে এগিয়ে আসা ছোট ভাইগুলো কে “সাফিয়া ফাউন্ডেশন” এর পক্ষ থেকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host