1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

করোনায় কেড়ে নিল নরসিংদীর বিএনপি নেতা নুরুল ইসলামের প্রাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১৭০ বার পঠিত
বিএনপি নেতা নূরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

প্রাণঘাতী করোনায় কেড়ে নিল নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম এর প্রাণ।করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকাস্থ ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিউ)তে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

নরসিংদী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: মোকাররম ভূঁইয়া তার মৃত্যূর বিষয়টি নিশ্চিত করেছেন।

মোকাররম ভূঁইয়া জানন, বিএনপি নেতা নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে নিউমোনিয়া ও অ্যাজমা রোগে ভুগছিলেন। সোমবার ঢাকাস্থ বাসায় তার শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে তাকে শমরিতা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) ভর্তি করা হয়। এসময় তার করোনা পরীক্ষা করানো হলে করোনা পজিটিভ শনাক্ত হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।

নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লার আমিনুল ইসলামের ছেলে নুরুল ইসলাম ছাত্রজীবন থেকে স্থানীয় রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও ব্যবসায়িক সুবিধার্থে ঢাকায় বসবাস করতেন। তিনি নরসিংদী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্বও পালন করেন। পরবর্তীতে তিনি নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। নুরুল ইসলাম ছাত্রদল ও যুবদলের নেতা কর্মীদের কাছে ছিলেন প্রিয় একজন ভাই, প্রিয় একজন নেতা।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/৯ জুলাই ২০২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..