1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

করোনা পজিটিভ ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী আব্দুল্লাহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩২৮ বার পঠিত
ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ (ফাইল ফটো)

ডেস্ক রির্পোট

সদ্যপ্রয়াত ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে।

ধর্ম মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। রবিবার (১৪ জুন) সকালে তিনি এ তথ্য জানান।

তিনি আরও জানান, ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ গোপালগঞ্জে নেয়া হবে। সেখানেই জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এর আগে শনিবার (১৩ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তাৎক্ষণিভাবে চিকিৎসকরা হৃদরোগে আক্রান্তের কথা বলেছিলেন। তবে করোনা পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করা হয়েছিল।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা জানান, বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে রাত সাড়ে ১০টার দিকে সিএমএইচে নেওয়া হয়। পরে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। রাত পৌনে ১২টার দিকে তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি ডায়াবেটিকসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। তবে মৃত্যুর পর তার নমুনা নিয়ে কোভিড-১৯ পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রবিবার সকালে সেই ফলাফল পজিটিভ এসেছে।

আওয়ামী লীগ টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করলে ২০১৯ সালের ৭ জানুয়ারি গঠিত মন্ত্রিসভায় টেকনোক্র্যাট কোটায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান শেখ আবদুল্লাহ। গোপালগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি ছিলেন তিনি। ওই এলাকার উন্নয়ন কর্মকাণ্ড তিনিই তত্ত্বাবধান করতেন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে একাধিকবার ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

এর আগে শনিবার সকালে মারা যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম। একদিনে দুই কেন্দ্রীয় নেতার মৃত্যুতে দলের নেতাকর্মীরা শোকে মুহ্যমান।

 

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৪-০৬-২০ইং

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..