1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

করোনা রোগীর চিকিৎসায় অনীহা, ১০ চিকিৎসকে অব্যাহতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৬৪ বার পঠিত
ফাইল ফটো

ডেস্ক রির্পোট

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে অনীহা প্রকাশ করায় চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত ২৫০ শয্যার আইসোলেশন সেন্টারের ১০ চিকিৎসককে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একইসঙ্গে একজন স্টোর কিপারকেও অব্যাহতি দেয়ার কথা জানিয়েছেন সিটি করপোরেশন।  মঙ্গলবার (১৬ জুন) বিকেলে চট্টগ্রাম সিটি করপোরেশনের সচিব তাদের চাকরি থেকে অব্যাহতির আদেশে স্বাক্ষর করেন।

অব্যাহতি পাওয়া চিকিৎসকেরা হলেন- সিদ্ধার্থ শংকর দেবনাথ, সন্দ্বীপন রুদ্র, হিমেল আচার্য্য  প্রসেনজিৎ মিত্র, ফরিদুল আলম, আবদুল মজিদ সিকদার, সেলিনা আক্তার, বিজয় তালুকদার, মোহন দাশ, ও ইফতেখারুল ইসলাম। এছাড়া স্টোর কিপার মহসিন কবিরকেও অব্যাহতি দেয়া হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের  প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আখতার চৌধুরী জানান, করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য সিটি করপোরেশন এর পক্ষ থেকে আইসোলেশন সেন্টার খোলা হয়েছে । সেখানে  ওয়ার্ড হেলথ সেন্টারে কর্মরতদের মধ্য থেকে বেছে বেছে ডাক্তার, ফার্মাসিস্ট, হেলথ টেকনোলজিস্ট এবং স্বাস্থ্যকর্মী পোস্টিং দেয়া হয়েছে। মেয়র তাদের সঙ্গে বৈঠক করেছেন। যেহেতু সবাই অস্থায়ীভাবে কর্মরত, তাই তাদের বেতন বাড়ানোর ঘোষণা দেয়া হয়েছে। সরকারিভাবে নির্ধারিত প্রণোদনা বাড়ানোর ঘোষণা দেয়া হয়েছে। সুরক্ষা নিয়ে তিনদিনের প্রশিক্ষণ দেয়া হচ্ছে। এরপরও তারা আইসোলেশন সেন্টারে যোগ দিতে অনীহা প্রকাশ করায় উচ্চপর্যায়ের সিদ্ধান্তে তাদের অব্যাহতি দেয়া হয়েছে।

গত ১৩ জুন নগরীর আগ্রাবাদ এক্সেস রোডে সীকম গ্রুপের মালিকানাধীন একটি কমিউনিটি সেন্টারে সিটি করপোরেশনের কোভিড-১৯ আইসোলেশন সেন্টারটি উদ্বোধন করে।

 

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৬-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..