May 28, 2024, 8:04 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

কর্মহীন মানুষদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের

নিজস্ব প্রতিবেদক:

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তারকা প্রিয়াঙ্কা জামান প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে সম্প্রীতি তিনি এক ভিডিও বার্তায় বলেন, সামর্থ অনুযায়ী নিম্নআয়ের মানুষদের সহায়তা করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব।

করোনাযুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানিয়েছেন। সকল বিত্তবান মানুষ, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি ।

তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী প্রত্যেকের স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। করোনা ভাইরাসের কারণে বিপুল সংখ্যক মানুষ কর্মহীন থাকায় তাদের মধ্যে খাদ্যাভাব ও আর্থিক সংকট দেখা দিয়েছে।

সরকার বিভিন্নভাবে এসকল মানুষকে সহায়তা করে আসছে। কিন্তু তা যথেষ্ট নয়। এ অবস্থায় সমাজের বিত্তশালী ব্যক্তিদেরকে মানবতার সেবায় এগিয়ে আসা প্রয়োজন।

তাছাড়া এই ক্রান্তিকালে দেশের সকল রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনকে ঐক্যবদ্ধভাবে এই সংকট মোকাবেলায় কাজ করতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনাবলি যথাযথভাবে পালন করতে হবে।

অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান বলেন, আজ বিশ্বব্যাপি মরনঘাতি করোনা ভাইরাসে মানুষ অসহায় হয়ে পড়েছে। ঘর থেকে ইচ্ছে থাকা সত্বেও বের হতে পারছে না দিন মজুর ও মধ্যবিত্ত পরিবারেরা। অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা স্ব স্ব অবস্থান থেকে যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সহায়তা করলে কোন মানুষ না খেয়ে মারা যাবে না।
তিনি ইতোমধ্যে এতিমখানা ও বৃদ্ধাশ্রমে খাদ্য সহায়তার ব্যবস্থা করেছেন এবং তিনি কর্মহীনদের জন্য ব্যতিক্রম কিছু করার পরিকল্পনা গ্রহণ করেছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা