1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

কালের কন্ঠের লাকসাম প্রতিনিধি দুলালের স্ত্রীর ইন্তেকাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি:

কালের কন্ঠের কুমিল্লার লাকসাম উপজেলা প্রতিনিধি মজিবুর রহমান দুলালের সহধর্মিণী সেতারা বেগম জোসনা আর নেই।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকলে ব্রেন স্টোক করলে কুমিল্লার একটি হাসপাতালে নেওয়ার পথে এদিন বেলা পৌনে ১১টার দিকে মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪। সেতারা বেগম জোসনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

মৃত্যুকালে স্বামী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। সেতারা বেগম জোসনার মৃত্যুতে তাঁর সহকর্মী এবং লাকসাম ও কুমিল্লার সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে সকলে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মজিবুর রহমান দুলালের ছোট ভাই সাংবাদিক আরিফুর রহমান স্বপন জানান, তাঁর ভাবি সেতারা বেগম জোসনা দীর্ঘদিন ধরে রক্তের প্লাটিলেট কমে যাওয়াসহ বিভিন্ন ধরণের অসুস্থতায় ভুগছিলেন। গত ১৬ ডিসেম্বর তাঁকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হয়। ওই সময় চিকিৎসক জানিয়েছেন- ভাবির যে সমস্যা সেজন্য বোন ম্যারো ট্রান্সফিউশন করতে হবে। এতে প্রায় ২৫ থেকে ৩০ লাখ রুপি লাগবে। তবে ওই সময় অর্থনৈতিক সমস্যায় ট্রান্সফিউশন করা সম্ভব হয়নি। এরপর ভাবিকে দেশে নিয়ে এসে ট্রান্সফিউশন করার চেষ্টা করা হচ্ছিল। এরই মধ্যে মঙ্গলবার সকালে ব্রেন স্টোক করেন তিনি। পরে তাকে কুমিল্লার একটি হাসপাতালে নেওয়ার পথে এদিন বেলা পৌনে ১১টার দিকে মারা যান তিনি।

মঙ্গলবার রাত ৮টায় লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেতিহাটি গ্রামে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ওই গ্রামেই পারিবারিক কবরস্থানে শ্বশুর-শাশুড়ির কবরের পাশে তাঁকে শায়িত করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..