1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২৮ বার পঠিত

 মো. ইমরান হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি:

স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক প্রতিপাদকে সামনে রেখে কিশোরগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এর আগে শনিবার (৮ জুন ) সকাল ১০টায় ভূমি সপ্তাহ সেবা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার একই জায়গায় শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ১১ জুন ২০২৪ তারিখে ৫ম পর্যায়ে ২য় ধাপে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে জেলার সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিং এ উল্লেখ করা হয় যে, কিশোরগঞ্জে ৫ম পর্যায়ে ২য় ধাপে আগামী ১১ জুন অবশিষ্ট ৫০টি গৃহের মাঝে হোসেনপুর উপজেলা ১৪টি, নিকলী উপজেলায় ০১টি, বাজিতপুর উপজেলায় ২০টি, তাড়াইল উপজেলায় ১৫টি গৃহহীনদের মাঝে কবুলিয়ত দলিলসহ গৃহের চাবি হস্তান্তর করা হবে। ইতোমধ্যে কিশোরগঞ্জ সদর, কটিয়াদী, পাকুন্দিয়া, ভৈরব, অস্টগ্রাম, হোসেনপুর, করিমগঞ্জ, বাজিতপুর, কুলিয়ারচর, নিকলী, মিঠামইন, ইটনা ও তাড়াইল উপজেলাগুলোকে গৃহহীনমুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড: জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড: এমএ আফজলসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host