1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

কুমিল্লার মনোহরগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১৮৬ বার পঠিত

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাকছুদ আহমেদ (৭৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তির বাড়ি উপজেলার সরসপুর গ্রামে। এনিয়ে মনোহরগঞ্জে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। মৃত অপরজন উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের ধোপামুড়ি গ্রামের ব্যবসায়ী হাজি মোঃ মোস্তফা (৭৭)।

মঙ্গলবার রাতে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মনোহরগঞ্জ উপজেলায় এ পর্যন্ত দুইজন করোনা উপসর্গ নিয়ে একইদিন মারা গেছেন। দুইজনেরই নমুনা পরীক্ষার পর ফলাফল পজেটিভ এসেছে।

এ ছাড়া এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭ জনে দাঁডিয়ছে। তন্মধ্যে ১১ জন সুস্থ্য হয়েছেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মাকছুদ আহমেদ (৭৫) নামে ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ থাকায় গত বৃহস্পতিবার (৪ জুন) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। তাঁর জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে তাঁকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান।

এদিকে মঙ্গলবার সন্ধায় কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে ওই ব্যক্তির সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে বলে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..