1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

গফরগাঁওয়ে ৬ জুয়াড়িসহ আটক ৯

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ২৪৭ বার পঠিত

জুবায়ের খন্দকার, জেলা প্রতিনিধি ময়মনসিংহঃ-  ময়মনসিংহ জেলার গফরগাঁও-এ গতকাল রবিবার ১০ই নভেম্বর গোপন সংবাদের উপর ভিত্তি করে জুয়ার আসরে এক অভিযান চালিয়ে ৬ জুয়াড়ি এবং গভীর রাতে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় ৩ জনসহ মোট ৯ জনকে আটক করেছে গফরগাঁও থানা পুলিশ। আটককৃতদেরকে আজ সোমবার ১১ই নভেম্বর আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

এ ব্যাপারে গফরগাঁও থানা সূত্রে জানা যায় যে, গফরগাঁও থানা পুলিশের একটি দল রবিবার সন্ধ্যারাতে গোপন সংবাদের উপর ভিত্তি করে উপজেলার গড়াবেড় গ্রামের আব্দুল মন্নাছ মীরের ছেলে এমদাদুল মীরের চা-ষ্টলের পেছনে জুয়ার আসরে অভিযান চালিয়ে গড়াবেড় গ্রামের নিজাম উদ্দিন শেখের ছেলে বুলবুল শেখ, মৃত হোসেন আলীর ছেলে কাঞ্চন মিয়া, মান্নান মীরের ছেলে মোশারফ হোসেন, মৃত আব্দুস ছালাম মন্ডলের ছেলে শাহাদ হোসেন, শাহাব উদ্দিনের ছেলে তানজিল আহমেদ ও নিজাম শেখের ছেলে সারোয়ার শেখকে আটক করে থানায় নিয়ে আসেন। সেখান থেকে পুলিশ নগদ টাকা ও জুয়া খেলার উপকরণ জব্দ করে।

 

অপর দিকে গত শনিবার ৯ই নভেম্বর রাত দেড়টার দিকে গফরগাঁও থানা পুলিশের একটি টহল দল শহরের পৌর এলাকার বিশ্বরোড মোড়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় উপজেলার যশরা গ্রামের শামছুদ্দিনের ছেলে শফিকুল, হাবিবুল্লাহ ও হারুন অর রশিদের ছেলে ফাজেল মিয়াকে আটক করে।

 

জানতে চাইলে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, আটক ৬ জুয়াড়িকে জুয়া আইনে ও অপর ৩ জনকে সন্দেহজনক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..