May 28, 2024, 7:00 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

গাজীপুর-৩ আসনের সাবেক এমপি আলহাজ্ব এড. মো: রহমত আলী আর নেই

গাজীপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. মো: রহমত আলী আর নেই (ইন্না…রাজিউন)।
রোববার সকাল সাড়ে ৭ টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল অনুমান ৭৫ বছর।
রহমত আলীর ব্যক্তিগত সহকারী এস.এম জাহাঙ্গীর আলম সিরাজি বিষয়টি নিশ্চত করে জানান, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্টসহচর এড. মো: রহমত আলী গাজীপুর-৩ আসন থেকে ১৯৯১ সাল থেকে দশম সংসদ পর্যন্ত একাধারে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। এড. রহমত আলী সরকারের একটি বাড়ী একটি খামার প্রকল্পের প্রবক্তা। তার মৃত্যুতে এলাকার রাজনীতিবিদ, পেশাজীবি, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল শ্রেণী পেশা মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মধ্যাহ্ন বিরীতির আগেই শোক পালনের অংশ হিসাবে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান ছুটি ঘোষণা করা হয়। রহমত আলীর মেয়ে অধ্যাপিকা রুমানা আলী টুসি একাদশ জাতীয় সংসদে ১৪নং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। সে তার বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এদিকে গাজীপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো: সামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র মো: আনিছুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এড. রহমত আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা