1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ২৩৩ বার পঠিত

 আজ (২৩ নভেম্বর) চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন। জন্মদিন উপলক্ষে বেশ উচ্ছ্বসিত তিনি। এ উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো অনুষ্ঠানেরও আয়োজন করেছেন এই চিত্রনায়িকা। অনুষ্ঠানে অংশ নেবেন পরিবারের সদস্যসহ শুভাকাক্সক্ষী এবং শোবিজের অনেকেই। এমনটাই জানালেন সাচী। থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানও। তবে তার জন্মদিন এলেই একটি বিষয় খুব নাড়া দেয় তার হৃদয়ে। ইচ্ছে অসহায় শিশুদের নিয়ে কাজ করার। এ জন্য পরিকল্পনাও করছেন।

 

তিনি বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ আমাকে তিনি এই পৃথীবির মুখ দেখিয়েছেন। আর এখানে সবচেয়ে বড় অবদান আমার মমতাময়ী মা’র। আমার ভিতরে একটি জিনিস খুব কাজ করে। যারা বিভিন্নভাবে পৃথিবীতে এসে বাবা-মায়ের আদর-ভালোবাসা থেকে বঞ্চিত হয় তাদের জন্য আমার খুব খারাপ লাগে। আমার ইচ্ছে আছে আমি তাদের জন্য কিছু করবো। আমি যদি এতিম বাচ্চাদের জন্য কিছু করতে পারি তাহলে আমার জন্মটাও সার্থক বলে মনে করবো। জন্মদিন অনুষ্ঠান উপলক্ষে বলেন, জন্মদিনের অনুষ্ঠানটি আসলে আগে থেকে কোনো পরিকল্পনা ছাড়াই হয়ে গেছে। আমার দেশের বাইরে একটি কাজের জন্য যাওয়ার কথা ছিল।

 

কিন্তু পরিবার এবং কিছু কাছের মানুষদের পরিকল্পনায় হুট করেই অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, নিজের প্রোডাকশন হাউস ‘সাচীনূর মাল্টিমিডিয়া’র নাচ, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সাচী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..