May 18, 2024, 12:57 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

চির নিদ্রায় শায়িত হলেন অধ্যাপক রিজভী

নিজস্ব প্রতিবেদক

চির নিদ্রায় শায়িত হলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সাহিত্য বিষয়ক সম্পাদক অধ্যাপক মোতাহের হোসেন রিজভী। বুধবার বাদ এশা জানাজা শেষে নরসিংদীর গাবতলী কবরস্থান তাকে দাফন করা হয়। এর নরসিংদীর চিনিশপুর ঈদগাঁ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানানা উপস্থিত ছিলেন নরসিংদী জেলা তাতী লীগের সভাপতি মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দীপু মাহমুদ, সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সাহা, জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, জেলা যুব সংহতির সভাপতি ওমর ফারুক, নরসিংদী-১ (সদর) আসনের সাংসদ লে: কর্ণেল মো: নজরুল ইসলামের প্রতিনিধি এবং নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়ার প্রতিনিধি, সাবেক সাংসদ খায়রুল কবির খোকনের প্রতিনিধিসহ বিভিন্ন রাজনীতিক দল ও অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ।

অধ্যাপক রিজভী দীর্ঘ কয়েক মাস চিকিৎসাধীন থাকার পর বুধবার বিকেল ৪.৪০ মিনিটে নরসিংদী ডায়াবেটিক হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ব্যক্তি জীবনে স্ত্রী, এক ছেলে, মা-বাবা, ভাই-বোনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছে।মৃত্যূকালে তার বয়স হয়েছিলেন ৫১ বছর।

মোতাহের হোসেন রিজভী নরসিংদীর সকল শ্রেণি পেশার মানুষের কাছে ছিলেন প্রিয় ব্যক্তিত্ব এবং সর্বজন শ্রদ্ধেয়। তিনি নরসিংদী ডায়াবেটিক সমিতি পর পর দুইবার নির্বাচিত সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। শিক্ষা অনুরাগী রিজভী নরসিংদীতে শিক্ষা বিস্তারে প্রতিষ্ঠা করেন নরসিংদী আইডিয়াল কলেজ। তিনি ওই কলেজের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

অধ্যাপক মোতাহের হোসেন রিজভী গত বছরের গত ২৩ জুন ব্রেন স্ট্রোক করে ঢাকাস্থ এ্যাপোলো হাসপাতালে আইসিইউতে ভর্তি হন। সেখানে তার মাথায় অন্ত্রপাচারের পর থেকে প্রায় ১২ মাস অচেতন অবস্থায় ছিলেন। তিনি তিন দফায় এ্যাপোলো হাসপাতালে প্রায় ৫ মাস এবং বাকী সময় নরসিংদী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যূতে শোক বার্তা পাঠিয়েছে কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। অধ্যাপক মোতাহের হোসেন রিজভীর মৃত্যূতে পুরো নরসিংদী জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/২৯ জুলাই ২০২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা