1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

চৌগাছায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৫ বার পঠিত

 

শার্শা (যশোর) প্রতিনিধিঃযশোরের চৌগাছায় এক গৃহবধূ (১৮) ধর্ষণের অভিযোগে শহিদ আলী (৩২) ও আব্দুল করিম (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ।সোমবার দিবাগত রাতে ধর্ষণের ঘটনা ঘটলেও বুধবার দুপুরের পর ধর্ষক ও তার সহযোগীকে পুলিশ গ্রেফতারের পর বিষয়টি জানাজানি হয়।

মঙ্গলবার থানায় দেওয়া ধর্ষিতার লিখিত অভিযোগে বলা হয়, চৌগাছা শহরের একটি এলাকার বাসিন্দা ওই মেয়েটির একমাস আগে বিয়ে হয় উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের একটি গ্রামে। বিয়ের পর থেকেই স্বামী ও শাশুড়ি মেয়েটিকে নির্যাতন করতে থাকে। নির্যাতনের এক পর্যায়ে সোমবার রাত ৮টার দিকে মেয়েটি স্বামীর বাড়ি থেকে পালিয়ে বিলের (ধানক্ষেত) মধ্যে দিয়ে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা মোড়ে শহিদ আলীর চায়ের দোকানের পাশে গিয়ে দাঁড়ান।
তখন চায়ের দোকানি শহিদ আলী ফুঁসলিয়ে দোকানের পাশে মেহগনি বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই ব্যক্তি মেয়েটিকে দোকানের পাশে থাকা আব্দুল করিমের বাড়িতে রাখে। সেখানে রাতে করিম তার শ্লীলতাহানি করে। তবু তিনি ওই বাড়িতেই সারারাত থাকতে বাধ্য হন। পরে মঙ্গলবার সকালে বাপের বাড়িতে ফিরে বাবা-মাকে বিস্তারিত জানানোর পর থানায় মামলা করা হয়।এ ঘটনায় ধর্ষিতা নিজেই চৌগাছা থানায় ধর্ষণ মামলা করেন। যার নম্বর- ০৮, তারিখ ১০.১২.১৯।
চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজীব বলেন, আসামিদের বুধবার দুপুরে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এবং  অভিযোগকারী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host