1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (০২ফেব্রুয়ারি) রাজধানীর দক্ষিনখান, মধুবাগ,হলান, কাওলার, গাওয়াই এয়ারপোর্ট এলাকায় এ কম্বল বিতরণ করেন, ‘ছন্দু মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুর রহমান সরকার।

এতে তাকে সর্বাত্মক সহযোগিতা করেন, মরহুম ছন্দু মিয়ার ছেলে ঔষধ প্রশাসনের অতিরিক্ত মহাপরিচালক সরকার মুখলেসুর রহমান ও তার স্ত্রী ময়মনসিংহ বিভাগের কমিশনার উম্মে তানজিলা সালমা। সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন উপদেষ্টা সূরাইয়া রহমান ইতি।

সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজু রহমান সরকার বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। সংগঠনের প্রতিষ্ঠার লগ্ন থেকে আমরা অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছি। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছি। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগিতায় একজন মানুষের একটুহলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান।

এছাড়াও নরসিংদী রায়পুরাঞ্চল মানুষের স্বাস্থ্য সেবার জন্য ছন্দু মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা একটি এম্বুলেন্স বিতরণ করেছি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (অসক) কমিটির সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..