May 29, 2024, 9:23 am
শিরোনাম :

ছাত্রদলের প্রথম সম্পাদক বাবলু’র মৃত্যুবার্ষিকীতে নেতাকর্মীদের শ্রদ্ধাঞ্জলী

নরসিংদী প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক মাহবুবুল হক বাবলু’র ৩৩ তম মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
সোমবার দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলার হরি নারায়নপুরে মাহবুবুল হক বাবলু’র কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, সহ-সভাপতি মনজুর এলাহী, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জুয়েল, নরসিংদী শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবির আহমেদ জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু, যুগ্ম সম্পাদক দিদার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোকাররম হোসেন ভুইয়া, বিএনপি নেতা আওলাদ হোসেন মোল্লা, সোহরাব হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসির, সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস কেনেডি, জেলা ছাত্রদলের সিদ্দিকুর রহমান নাহিদ, নজরুল ইসলাম জুয়েল, মেহেদী হাসান রিফাত, সজীব ভুইয়া. জাপ্পি,মাইনউদ্দিন।
শ্রদ্ধাঞ্জলী শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মাহবুবুল হক বাবলু স্মৃতি সংসদের আয়োজনে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা