May 28, 2024, 7:40 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত তিন সাংবাদিকের মুক্তির দাবীতে সভা, তথ্যমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীর নিকট স্মারক লিপি প্রদান

নরসিংদী প্রতিনিধি :
ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীতে গ্রেফতারকৃত তিন সাংবাদিকের মুক্তির দাবীতে আজ রবিবার নরসিংদী প্রেসক্লাবের সম্মুখে সাংবাদিকদের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে জেলার ৬টি উপজেলার সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ।

গ্রেফতারকৃত তিন সাংবাদিক যথাক্রমে রমজান আলী প্রামাণিক, শান্ত বণিক ও খন্দকার শাহিনের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক মো: নূরুল ইসলাম, সাংবাদিক বেনজির আহমেদ বেনু, হামিদুল হক আহাদ, হলধর দাস, মনজিল এ মিল্লাত ও রায়পুরা, শিবপুর, পলাশ, মনোহরদী, বেলাব উপজেলা ও মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি, সম্পাদক ও আহবায়কগণ। পরে সাংবাদিকগন জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের কাছে গ্রেফতারকৃত সাংবাদিকদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও তথ্য মন্ত্রীর বরাবর স্মারক লিপি প্রদান করেন।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তির ব্যাপারে যথাযথ পদক্ষেপ গ্রহণ এবং স্মারক লিপিটি দ্রুত সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানোর আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাতে পলাশ থানা পুলিশ উল্লেখিত তিন সাংবাদিককে তাদের নিজ নিজ বাড়ী থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। এর আগে ৩০ এপ্রিল পলাশ থানায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্ত আইনে একটি মামলা করে পলাশ থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা