May 28, 2024, 7:25 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

তালাকেই প্রাণ গেল লাকির

নিজস্ব প্রতিনিধি:

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গাণ গেল লাকী নামের এক তরুনীর।

জানা যায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে এমদাদুল হক নামের এক যুবক (২৬)। মঙ্গলবার সকালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম গ্রামে ওই ঘটনাটি ঘটে।

উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম গ্রামের সাহেদ আলীর মেয়ে লাকি আক্তারকে ৫ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেন তার চাচাতো ভাই আহাম্মদ আলীর ছেলে এমদাদুল হক। বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে লাকির ওপর নির্যাতন চালাত এমদাদ। এ কারণে ৫ মাস পূর্বে স্বামীকে ডিভোর্স দেন লাকি। এরপর ঢাকায় গিয়ে একটি পোশাক কারখানায় কাজ নেয়।

পরে মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে বাড়িতে আসে লাকি। লাকি ও এমদাদের সংসারে দুই বছর পূর্বে মাঈশা নামের কন্যা সন্তান জন্ম নেয় সে সন্তানকে দেখতে যান লাকি। জানতে পেরে এমদাদ বাড়িতে গিয়ে লাকির বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই লাকির মৃত্যু হয়। খবর পেয়ে ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে এমদাদ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা