1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

আবারও মিউজিক ভিডিওতে শুভ খান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

হৃদয় খান, বিনোদন প্রতিবেদক:

দীর্ঘদিন পর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শুভ খান। শিল্পী কাজী শুভর কণ্ঠে গাওয়া ‘প্রেম পিরিতির আগুন’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে দেখা যাবে তাকে। তার সঙ্গে আছেন জান্নাত আফরিন। এটি পরিচালনা করেছেন শিউল বাবু। গানটির সুর ও মিউজিক করেছেন রেজওয়ান শেখ। চিত্রগ্রাহক ছিলেন সোহেল খান। পবিত্র ঈদুল আজহায় সাউন্ডটেরে ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।

প্রেম পিরিতির আগুন, গানে মডেল হওয়া প্রসঙ্গে শুভ খান বলেন, সব সময় গানে কাজ করা হয় না। প্রথমে ভালো অডিও তারপর ভালো পরিচালক ও গানের ভালো গল্প থাকলে একটা-দুইটা কাজ করি। এরইমধ্যে পূর্বাচলের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। তবে বেশ কিছু দিন ধরে ব্যাস্ত থাকার কারণে সেভাবে কাজ করতে পারছি না। ভাবছি সামনে থেকে অভিনয়ে নিয়মিত হবো। আসলে আমরা যারা গণমাধ্যমের সাথে জড়িত আছি আমাদের সময় বের করা খুবই কঠিন। তারপরও চেষ্টা করি ভালো কিছু করার। আর এই গানটিও হঠাৎ করে করা।

তিনি বলেন, পরিচালক বাবু ভায়ের সাথে আমার ভালো সম্পর্ক। বাবু ভাই হঠাৎ করে বলেছেন, ভালো একটা গান আছে, করেন। আমি তাই না করিনি। জানি তিনি ভালো কাজ করেন। আমার সাথে যে মডেল ছিল জান্নাত আফরিন সে ভালো অভিনয় করে সে নিয়মিত নাটকে কাজ করে। পবিত্র ঈদুল আজহায় নতুন মিউজিক ভিডিও আসছে এটা ভালোলাগার বিষয়। যেহেতু কাজী শুভ ভাইয়ের গানে আগে কখনো কাজ করিনি, তাই ভালো লাগাটা থাকবেই। গানটি শুভ ভাই অনেক দরদ দিয়ে গেয়েছেন, তার গানে সব সময় আলাদা একটা ভাবরস থাকে, যা এর আগেও দর্শক প্রমান পেয়েছে। কাজী শুভ ভাইয়ের একাধিক সুপার হিট গান রয়েছে তার গানে এই প্রথম আমার মডেল হয়ে ভালো লাগছে। আশা করি ‘প্রেম পিরিতির আগুন’ গানটিও দর্শকদের মন ছুঁয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host