1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পর প্রতিপক্ষের হামলায় নিহত সেই সুমনের ঘরে এলো যমজ সন্তান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৫৩ বার পঠিত

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার:

দাম্পত্য জীবনের দীর্ঘ ১৪ বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঘর আলোকিত করে এসেছে যমজ কন্যাসন্তান। তবে জন্মের আট দিন আগেই বাবাকে হারায় নবজাতক এই যমজকন্যা।

আজ বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯টা ১৫ মিনিটে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে অস্ত্রোপচারের মাধ্যমে নিহত সুমনের স্ত্রী সাজিয়া আফরিন লিজা যমজ সন্তান জন্ম দেন।

এর আগে গত ২২ মে নরসিংদীর রায়পুরা উপজেলার পাড়াতলীতে নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রতিপক্ষের হাতে নিহত হন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়া।

সদ্য ভুমিষ্ঠ দুই নাতনি ও পুত্রবধূ সুস্থ আছেন বলে জানিয়েছেন নিহত সুমনের বাবা চরসুবুদ্ধি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজি নাসির উদ্দিন। তিনি বলেন, আমার নাতনি দুইটা দেখতে মাশাআল্লাহ অনেক সুন্দর হয়েছে। তাঁরা সুস্থ আছে। তবে দুঃখ হলো, আমার ছেলে নিজ সন্তানের মুখ দেখে যেতে পারল না। সন্ত্রাসীরা আমার ছেলে সুমনকে হত্যা করেছে। আমার ছেলের হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২২ মে দুপুরে উপজেলার চরাঞ্চলে পাড়াতলীতে নির্বাচনী প্রচারনাকালে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়া ও প্রতিপক্ষ চশমা প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেলের লোকজন মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। একপর্যায়ে সুমন গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় মারধরের শিকার হন। আহত সুমনকে তার কর্মীরা উদ্ধার করে দুপুরের দিকে পাড়াতলী থেকে ৬/৭ কিলোমিটার দূরে বাঁশগাড়ি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

উক্ত ঘটনার তিন দিন পর নিহত সুমনের বাবা ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন বাদী হয়ে প্রতিপক্ষের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলকে প্রধান আসামী করে রায়পুরা থানায় মামলা দায়ের করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত ঘটনায় জড়িত ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন নিহত হওয়ার ঘটনার পরের দিন ২৩ মে রায়পুরা উপজেলা পরিষদের সব পদে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন (সিইসি)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost