1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

দুই তরুণের প্রচেষ্টায় ১০০ পরিবার পেল ঈদ উপহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮৬ বার পঠিত

এ.কে.এম সেলিম:

সংগঠনের মাধ্যমে চরাঞ্চলে সচেতনতা ও সহযোগিতা বাড়াতে দুই তরুণ তাদের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিষ্ঠা করেছেন সায়দাবাদ সেচ্চাসেবক সংগঠন।

এই দুই তরুণ হলেন- সংগঠনের সভাপতি আকরাম হোসাইন ও সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম।

শুক্রবার ১০০ দরিদ্র পরিবারে ২ প্রকারের সেমাই, চিনি, নারিকেল, দুধ এবং সাবান বিতরণ করে এই সংগঠনটি। নরসিংদী জেলার রায়পুরার আদর্শ গ্রাম সায়দাবাদে প্রতিষ্ঠিত “সায়দাবাদ স্বেচ্ছাসেবক সংগঠন” কভিড-১৯ সময় থেকে শুরু করে বর্তমানে সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন। উক্ত সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন দুজন মেধাবী তরুণ। তাঁরা হলেন আকরাম হোসাইন সুজন যিনি সংগঠনটির সভাপতির দায়িত্বরত রয়েছেন। অপরজন হলে ওয়াসিম আকরাম যিনি সংগঠনটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আসন্ন ইদুল ফিতরকে কেন্দ্র করে কর্মীসূচি পালন করছে সংগঠনটি।

ঈদ উপহার বিতরণে আকরাম হোসাইন সুজন বলেন- এই ঈদ সর্বস্তরে বয়ে আনবে সুখ, এই প্রত্যাশায় আমরা আয়োজন করেছি ইদ উপহার বিতরণ কর্মসূচি।

সংগঠনটির সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম বলেন- আমাদের গ্রামের গুনীজনদের পরামর্শ ও সহযোগিতা নিয়েই আমরা সংগঠনের মাধ্যমে প্রতিবছরের ন্যায় এবারও ঈদ উপহার বিতরণ করেছি।

সংগঠনের এই প্রচেষ্টায় ১০০ পরিবারের মাঝে ইদ উপহার বিতরণ করে সংগঠনটি। রায়পুরা চরাঞলের লজ্জা টেঁটা যুদ্ধ বন্ধে জনগণের সচেতনতা বাড়াতে এবং পারস্পরিক সহযোগিতার সম্পর্ক তৈরিতে সায়দাবাদ সেচ্ছাসেবী সংগঠন বদ্ধ পরিকর বলে জানান সংগঠনের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..