1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

দৌলতপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর

খালিদ হাসান রিংকু, কুষ্টিয়া:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৩১ বার পঠিত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ১৮ টি গৃহহীন ও ভূমিহীন পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহারের অংশ হিসাবে জমির দলিল ও ঘর বুঝে পেল।

সকালে মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়ালী উদ্বোধনের পর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বোয়ালিয়া ইউপির সরিষাডুলি আশ্রয়ণ প্রকল্পের অধীন ১৮টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের সদস্যদের নিকট জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবার জন্য নিরাপদ বাসস্থানের ব্যবস্থা করাই হবে মুজিব বর্ষের লক্ষ্য, যাতে দেশের প্রত্যেক মানুষ উন্নত জীবন যাপন করতে পারেন। দেশের ভূমিহীন ও গৃহহীন মানুষকে ঘর দিতে পারার চেয়ে বড় কোনো উৎসব আর কিছুই হতে পারে না।

প্রধানমন্ত্রী আজ মঙ্গলবার সকাল ১১ টায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রধানমন্ত্রী তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূল অনুষ্ঠানে সংযুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..