1. mostafa0192@gmail.com : admin2024 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

দৌলতপুরে ২ কৃষকের খুনীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৭১ বার পঠিত

মোঃ সম্রাট আলী স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

কুষ্টিয়ার দৌলতপুরে ২ কৃষক কে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মরিচা ইউপির ভুরকাপাড়া হাটখোলা গ্রামে সোমবার (২৬ জুন) সকাল ১১ টায় নিহতের স্বজন ও গ্রামবাসী এই মানববন্ধনের আয়োজন করেন। একই দিন দুপুর ১২ টায় কুষ্টিয়া -১(দৌলতপুর) আসনের সাংসদ এ্যাডঃ আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশাহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাংসদের সামনে লোমহর্ষক সেই ঘটনা তুলে ধরেন স্থানীয়রা। ব্যাক্তি উজ্জ্বল সর্দারের সাথে রাজনৈতিক সূত্রে সখ্যতা থাকলেও খুনী উজ্জ্বল সর্দারের সাথে কোন সম্পর্ক নেই বলে বক্তব্য রাখেন এ্যাডঃ আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশাহ।

এসময় মূলহোতা উজ্জ্বল সরদারের ফাঁসি চাই বলে শ্লোগানে মুখরিত হয়ে উঠে। উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ,সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান সরদার,মরিচা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ। বক্তারা বলেন,পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন,পানি উন্নয়ন বোর্ডের টেন্ডারবাজী করে উজ্জ্বল সর্দার কোটি কোটি টাকার মালিক হয়েছেন। টাকার গরমে আধিপত্য বিস্তার করতে প্রকাশ্য দিবালোকে হত্যা করেছেন। বক্তারা আরো বলেন, উজ্জ্বল সর্দারের ক্যাডার বাহিনীর অত্যাচারে এই এলাকার জনসাধারণ চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। উজ্জ্বল সর্দার কে গ্রেফতারের দাবী জানিয়েছেন বক্তারা। উল্লেখ্য যে, গত ১৪ জুন বিকাল ৩ টায়  উজ্জ্বল সরদারের নেতৃত্বে হাটখোলা এলাকায় মালিথা বংশের লোকজনের বাড়ীতে হামলা চালানো হয়। এতে শরিফুল মালিথা ও বজলু মালিথা নামে ২ জন কৃষক ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। আহত হন ১০/১২ জন। এই ঘটনায় উজ্জ্বল সর্দার কে প্রধান আসামী করে ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহত বজলু মালিথার ছেলে নাহিদ। যার নং দৌলতপুর জিআর ৩৫৬/২৩। এ রিপোর্ট লেখা পর্যন্ত, প্রধান আসামী উজ্জ্বল সর্দার পলাতক রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host