May 28, 2024, 7:55 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

নরসিংদীতে অগ্রযাত্রা ৯১’র নিয়মিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর সাটিরপাড়া কালী কুমার উচ্চ বিদ্যালয়ের  এসএসসি ১৯৯১ সালে শিক্ষার্থীদের প্রাণের সংগঠন অগ্রযাত্রা ৯১’এর নিয়মিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার মহান বিজয় দিবস উপলক্ষে নরসিংদী শহরের সিএন্ডবি রোডস্থ যমুনা ব্যাংকের ৫ম তলায় বিয়েবাড়ী পার্টি সেন্টারে এ নিয়মিত সভা অনুষ্ঠিত হয়।

অগ্রযাত্রা ৯১’র আহবায়ক রাশেদুল ইসলাম টিটুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মিনহাজ খন্দকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য ও চর আড়ালিয়া ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান হাসান, নরসিংদী চেম্বারের পরিচালক নূর আলম, নরসিংদী শহর পূজা উদযাপন কমিটির সভাপতি উত্তম মোদক, প্রদীপ দত্ত (বনয়), আশরাফ উদ্দিন পাঠান প্রমূখ। এসময় অগ্রযাত্রা ৯১’র সদস্যরা উপস্থিত থেকে সংগঠনের ভবিষ্যৎ কর্মপরিকল্পনার সিদ্ধান্ত গ্রহন করেন। সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের সদস্যদের রোগ-বালাই ও দূর্দিনে তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে একটি কল্যান ফান্ড গঠন করা হয়।

সভায় উপস্থিত অগ্রযাত্রা ৯১’র বন্ধুরা সংগঠনের সদস্য উত্তম মোদককে নরসিংদী পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থীতায় সমর্থ জানায়। সেই সাথে  যার যার অবস্থান থেকে উত্তম  মোদকের জন্য কাজ করা প্রত্যয় ব্যক্ত করেন।

সভা শেষে অগ্রযাত্রা ৯১’র বন্ধুরা উত্তম মোদকের দেওয়া নৈশ ভোজে মিলিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা