1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবাসহ তালিকাভূক্ত দুই ডাকাত গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবাসহ তালিকাভুক্ত ইলিয়াছ (৪৩) ও ইমরান হোসেন (২৫) নামে দুই ডাকাতকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার (১৫ জুন) ভোর রাতে নরসিংদী  শহরতলীর  দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে কার্তুজভর্তি একটি রিভলবার, ধারালো চাকু ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-নরসিংদী সদর থানার দাসপাড়া গ্রামের হাজী মো: ফজলুর রহমানের ছেলে মো: ইলিয়াছ মিয়া ওরফে ডাকু ইলিয়াছ  ও ঘোড়াদিয়া গ্রামের মো: মোক্তার হোসেনের ছেলে মো: ইমরান হোসেন।

জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সৈয়দুজ্জামানের নেতৃত্বে উপ পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্স শহরতলীর দাসপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। এসময়  ইলিয়াছের কাছ থেকে ৫ রাউন্ড কার্তুজ লোডকৃত একটি রিভলবার ও ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং  অপরজন  ইমরানের কাছ থেকে একটি ধারালো চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

এঘটনায় নরসিংদী মডেল থানায় অস্ত্র ও মাদক সংক্রান্ত আলাদা আলাদা দুটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক করে ডাকাতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জোনাকী টেলিভিশন/এমএএইচ/এসএইচআর/১৫-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host