May 28, 2024, 7:39 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

নরসিংদীতে আরও ৫৫ জন আক্রান্ত, মোট শনাক্ত ৯৪৫

প্রতিকি ছবি

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে প্রতিদিনই আশঙ্কাজনক হারে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এ নিয়ে উদ্বেগ দেখা দিয়েছি সচেতন মহলে। গত ৫ ও ৬ জুনের প্রেরিত নমুনার ফলাফলে জেলা্য় নতুন করে আরও ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। নরসিংদী সিভিল সার্জন অফিসের ফেইসবুক পেইজ খেকে এ তথ্য পাওয়া গেছে। শুক্রবার (০৫ জুন) ও শনিবার (০৬জুন) জেলা থেকে মোট ১৪৩টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তার মধ্যে ৫৫ টির  ফলাফল  পজিটিভ আসে। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৯৪৫ জনে।

পরে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন সাথে যোগাযোগ করলে তিনি এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, নতুন আক্রান্ত ৫৫ জনের মধ্যে ৩৮ জন সদর উপজেলার,  ১৬ জন পলাশ ও ০১ জন(মৃত) রায়পুরা উপজেলার বাসিন্দা।

এ পর্যন্ত প্রাপ্ত ফলাফলে নরসিংদী জেলায় মোট ৯৪৫ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এরমধ্যে নরসিংদী সদর উপজেলায় ৬৫৩ জন, রায়পুরাতে ৬৪ জন, শিবপুরে ৬৬ জন, বেলাবোতে ৫৪ জন, পলাশে ৮০ জন ও মনোহরদীতে ২৮ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে এখন পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১৫ জন, এরমধ্যে নরসিংদী সদরে ০৯ জন, পলাশে ০১ জন, বেলাব উপজেলায় ০২ জন , রায়পুরায় ০২ জন ও মনোহরদীতে ০১ জন।

এদিকে নরসিংদীতে নমুনা সংগ্রহের প্রায় এক সপ্তাহ পর ফলাফল হাত পাওয়ায় সচেতন মহলে দেখা দিয়েছে উদ্বেগ।অনেকে মনে করছেন নমুনা সংগ্রহ ও ফলাফল প্রাপ্তির মাঝামছি যে সময়ের ব্যবধানে তাতে ভাইরাটি সংক্রমিত হয়ে ব্যাপক বিস্তার লাভ করছে। নমুনা পরিক্ষার ফলাফল দ্রুত সময়ের মধ্যে হাতে পেলে জেলায় উপসর্গ নিয়ে মৃত্যূর সংখ্যা অনেকটাই হ্রাস পেত বলে মনে করছেন সচেতন মহল।

 

জোনাকি টেলিভিশন/এসএইচআর/১১-০৬-২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা