May 29, 2024, 8:55 am
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

নরসিংদীতে উপ-নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর সদর উপজেলার চিনিশপুর ইউপির ০১ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য, পাইকারচর ইউপির ০২ নং ওয়ার্ড সাধারন সদস্য, পলাশ উপজেলার জিনারদী ইউপির ০৮ নং ওয়ার্ড সদস্য, মনোহরদী উপজেলার চালাকচর ইউপির ০১ নং ওয়ার্ড সদস্য, ০২ নং ওয়ার্ড সংরক্ষিত সদস্য ও রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেডের আয়োজন করে জেলা পুলিশ।
সোমবার (১৯ অক্টোবর ২০২০ খ্রিঃ) নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল শেডে আগামী ২০ অক্টোবর ২০২০ খ্রিঃ উপরোক্ত শুন্যপদে ভোট গ্রহন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে উক্ত ব্রিফিং-এ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মেসবাহ উদ্দিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে ভোট গ্রহণ সুষ্ঠু করতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। নির্বাচনী দায়িত্ব পালনে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দায়িত্ব পালনের সময় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও সকলকে পরামর্শ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা