1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

নর‌সিংদী‌তে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যূ, লাশ নেয়‌নি প‌রিবার‌

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৬৭ বার পঠিত

নিজস্ব প্রতি‌বেদক:

করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান ফেরদৌসি বেগম (২৭) নামে এক নারী মৃত্যুবরণ করেন। পরিবারের পক্ষ থেকে ওই নারী লাশ না নেয়ায় শুক্রবার সকালে নরসিংদী পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করেন জেলা পুলিশ।

এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বয় ও পরিদর্শক রূপণ কুমার সরকার।

পুলিশ জানা যায়, ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার খাল্লা গ্রামের মালদ্বীপ প্রবাসী আল আমিনের স্ত্রী ফেরদৌসি বেগম বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে হঠাৎ মাথা ব্যাথা ও শ্বাস কষ্ট জনিত কারনে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি হন । ওই দিনই রাতেই চিকিৎসাধীন অবস্থান তার মৃত্যু হয়। তার স্বামী ১০ বছর যাবৎ মালদ্বীপে থাকেন। মৃত ওই মহিলা তার ৫ম শ্রেণিতে পড়ুয়া সন্তানকে নিয়ে নরসিংদী পৌর শহরের শালিধা এলাকার হাসানের ভাড়া বাড়ীতে বসবাস করতেন। তার বাবার বাড়ী ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার সলিমগঞ্জ গ্রামে। ফেরদৌসি মৃত্যূর পর তার স্বামী কিংবা বাবার বাড়ী কেউ ভয়ে মহদেহ গ্রহণ করতে না আসেনি।

পরবর্তীতে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম এর নির্দেশে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সৈয়দুজ্জামান হাসপাতাল থেকে মরদেহ গ্রহন করেন। প‌রে জেলা পুলিশের সদস্যরা কবর খুঁড়া থেকে শুরু করে ওই নারীর দাফনের ব্যবস্থা গ্রহণ করে। নরসিংদী পৌর কবরস্থানে তার দাফন সম্পন্ন করেন সদর মডেল থানা পুলিশ ।

জোনাকি টেলিভিশন/এমএএম/এমএইচআর/২৯-০৫-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost