May 18, 2024, 1:26 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

নরসিংদীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে ০২ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১৭ মে) রাতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে নবীপুর এলাকা থেকে গাঁজাসহ মোতালেব মিয়া(৫৬)কে গ্রেফতার করে।

এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বয় ও পরিদর্শক রূপণ কুমার সরকার।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী নরসিংদীর নবীপুর এলাকার মৃত-শুক্কর আলীর ছেলে মোতালেব মিয়া(৫৬)। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য – ১০,০০০ টাকা। আসামী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তার বিরুদ্ধে ইতোপূর্বে ২ টা মাদক মামলা আছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা