1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

নরসিংদীতে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা: সহযোগী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার, রফিকুল হক রফিক :
নরসিংদীতে দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে রায়পুরা উপজেলার ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলসহ দুই জনের বিরুদ্ধে শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার দুই নাম্বার আসামী অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে শুক্রবার রাতে গ্রেফতার করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে রায়পুরা উপজেলার সরকারি রাজু অডিটরিয়ামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ও নির্যাতিতার পরিবার জানান, ওই স্কুল ছাত্রীর সাথে ছাত্রলীগ নেতা শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল। কিন্তু বিয়ে না হওয়ায় কিছুক্ষন পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

পরবর্তীতে রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীটিকে। পরে রাত ১১টার দিকে সেখানে এক সহযোগীর সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণকরে ছাত্রলীগ নেতা শাকিল।
এসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে ঘটনা টের পেয়ে শাকিল ওই স্কুলছাত্রীকে ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে ৯৯৯ এ কল করে বিষয়টি পুলিশকে অবগত করা হলে রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, নির্যাতিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগ নেতাসহ দুই জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ইতোমধ্যে মামলার দুই নাম্বার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..