1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হাতে নিহত ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ২৭৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

নরসিংদীর রায়পুরার মাহমুদপুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরির আঘাতে মো. মানিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডা. লায়লা ইয়াছমিন তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।
রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর ঈদগাঁ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত মানিক একই এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে।
এ ব্যাপারে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের ডা. লায়লা ইয়াছমিন বলেন, রাত সাড়ে ৯টার দিকে মানিককে তাঁর স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত তিন মাস ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশি মো. ইব্রাহিম হাজীসহ আরো কয়েকজনের সঙ্গে বিরোধ দেখা দেয় নিহত মানিক মিয়ার। এরই জের ধরে রবিবার রাতে স্থানীয় হাসিমপুর মৌলভীবাজার থেকে ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছালে ইব্রাহীম তাঁর লোকজন নিয়ে মানিক ও তার ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। ওই সময় ইব্রাহীম হাজীর ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান। পরে ছেলে রাজিব দৌঁড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দিলে তাঁরা এসে আহত অবস্থায় মানিককে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মানিককে মৃত ঘোষণা করেন।
রাজিব বলেন, আমি বাবাকে নিয়ে বাজার থেকে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছানোর পর ইব্রাহীম হাজী তার ছেলে মাসুদ ও বাদলসহ আরো ৭/৮জন লোক আমাদেরকে চারপাশ থেকে ঘিরে ফেলে। তখন মাসুদ আমার বাবার পেটে ছুরি দিয়ে আঘাত করে। তবে অন্ধকার থাকায় ওই সময় তিনজন ছাড়া বাকি লোকদের চিনতে পারিনি।
এ ব্যাপারে রায়পুরার ওসি তদন্ত লুৎফুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost