May 30, 2024, 11:11 pm
শিরোনাম :
চরশেরপুর ইউনিয়নে পরিষদের উন্মোক্ত বাজেট সভা দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পর প্রতিপক্ষের হামলায় নিহত সেই সুমনের ঘরে এলো যমজ সন্তান কিশোরগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের বিচার দাবী ভেড়ামারায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ৫০ ফেনসিডিলসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১হাজার ১শত পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

শুক্রবার (২৮ আগষ্ট) জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ ও এসআই তাপস কান্তি রায় রায়পুরা থানার আনোয়ারাবাদ এলাকায় ও আদিয়াবাদ পিপিনগর এলাকায় পৃথক পৃথক অভিযানে চিহ্নিত ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের দখল হতে ৩লক্ষ ৭০হাজার টাকা মূল্যমানের ১হাজার ১শত পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

জেলা গোয়েন্দা পুলিশের মিডিয়ার সমন্বক ও পরিদর্শক রূপণ কুমার সরকার এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় রায়পুরার আনোয়ারাবাদ এলাকায় এসআই মোস্তাক আহম্মেদ এর টিম অভিযান চালিয়ে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকির হোসেন (৪২)কে গ্রেফতার করেন। সে রায়পুরার আনোয়ারাবাদ এলাকার মৃত-বারিক মিয়ার ছেলে।এদিকে রায়পুরার আদিয়াবাদ পিপিনগর এলাকায় এসআই তাপস কান্তি রায় এর টিম অভিযান চালিয়ে ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। তারা হলেন, আদিয়াবাদ এর পিপিনগর এলাকার মৃত-আমির মিয়ার ছেলে বদরুজ্জামান(৪০), নাজিম উদ্দিন এর ছেলে মোঃ সাদিক মিয়া(২৫) ও কাশিমনগর এলাকার মৃত-সওদাগর মিয়ার ছেলে আবু সাঈদ মিয়া(৩৫)। গ্রেফতারকৃত আসামী জাকিরের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৪ টা মাদক মামলা আছে এবং অন্যান্য আসামীদের বিরুদ্ধে একাধিক করে মাদক মামলা আছে। এ সংক্রান্তে রায়পুরা থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা