1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

নরসিংদীতে ডাক্তার ও নার্সদের সুরক্ষা নিশ্চিতে স্বেচ্ছাসেবকলীগ নেতার সুরক্ষাসামগ্রী প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২২৯ বার পঠিত
সুরক্ষা সামগ্রী হস্তান্তর করছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব

নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতি মোকাবিলায় ডাক্তার ও নার্সদের সুরক্ষা নিশ্চিতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছেন। তিনি তার ব্যক্তিগত উদ্যোগে নরসিংদী ৮০ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ হাসপাতালে ( ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল) করোনা রোগীদের সেবাকালীন নিজে স্বাস্থ্য সুরক্ষার জন্য এসব সামগ্রী প্রদান করেন।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে হাসপাতালের (আরএমও) ডা: আ ন ম মিজানুর রহমান এর নিকট এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, ফেইজ শিল্ড, সু-কভার, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার।

দেশে করোনা সংকটের শুরু থেকেই আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ স্বাস্থ্য সচেতনতা মূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিবপুর উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তার কার্যালয়ে ও শিবপুর উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) উপহার হিসেবে প্রদান করেছেন।

এছাড়াও ঢাকায় কৃষিবিদ ইন্সটিটিউটের কর্মকর্তা কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছেন।

মাহাবুবুল হাসান মাহাবুব জানান, মাঠ পর্যায়ের জরুরী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও ডাক্তার-নার্সদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে জেলা ও উপজেলা পর্যায়ে আমার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছি । পাশাপাশি শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিয়েছি। বৈশ্বিক এ করোনা মহামারিতে সকলের সহযোগীতা ও সচেতনতার মাধ্যমে মহান আল্লাহ আমাদের রক্ষা করবেন।

তিনি বলেন, ‘আমি শিবপুরবাসীর সহযোগীতায় কিছু করতে পেরে মহান রাব্বুল আলামিনের নিকট শোকরিয়া আদায়ের করছি। তবে সাধ্যানুযায়ী এ চেষ্টা আব্যাহত রাখব।’

উল্লেখ্য আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মহসীন আজিজ লাখপুর-শিমুলিয়া উচ্চ বিদ্যায়লের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/০১-০৭-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..