May 29, 2024, 7:47 am
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

নরসিংদীতে প্রয়াত মেয়র লোকমান হোসেনের ৯ম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর প্রয়াত জনপ্রিয় পৌর মেয়র লোকমান হোসেনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্যদিয়ে ৯ম শাহাদাত বার্ষিকী ১৪দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীর প্রথমদিন পালন করেছে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশন । মেয়র লোকমানের ৯ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশন ১৪দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে ।

রবিবার ১ নভেম্বর সকালে মেয়র লোকমান হোসেনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য, লোকমান পত্নী তামান্না নুসরাত বুবলী, নরসিংদীর পৌর মেয়র মো: কামরুজ্জামান, প্রয়াত মেয়র লোকমান হোসেনের ছোট দুই শিশু সন্তান সালফি এবং নাজা, আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগসহ রাজনৈতিক, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা। পরে নরসিংদী পৌর বাস টার্মিনালে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

এছাড়া পৌর শহরের ৭১ টি স্পটে শহর আওয়ামী ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও গণভোজ, শহরের বিভিন্ন স্থানে লোকমান হোসেন এর কর্মময় জীবন ও উন্নয়নমূলক ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

উল্লেখ্য, ২০১১ সালের ১ নভেম্বর সন্ত্রাসীরা শহরের জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে ঢুকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে পৌর মেয়র লোকমান হোসেনকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা