May 29, 2024, 9:42 am
শিরোনাম :

নরসিংদীতে বাড়ছে করোনা রোগী: ডাক্তারসহ নতুন আক্রান্ত ২৭, মোট শনাক্ত ৯২

প্রতীকি ছবি

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদীতে করোনা ভাইরাসে সংক্রমনের আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। বিগত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় নতুন করে ৩ জন চিকিৎসকসহ আরো ২৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।

নতুন আক্রান্ত ২৭ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ৯২ জন। এর মধ্যে পলাশের ১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদর উপজেলার ১২ জন, শিবপুরের ৪ জন, বেলাব উপজেলার ৯ জন ও রায়পুরা উপজেলার ২ জন।

আজ শুক্রবার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রকল্প কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শিশুসহ ৯২ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ২৭ জনের রিপোর্ট পজেটিভ আসে।

সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৪৮ জন, রায়পুরায় ১৩ জন, পলাশে ৩ জন, শিবপুরে ১২ জন, বেলাবতে ১১ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৯২ জনের রিপোর্ট পজেটিভ আসে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সোমবার নরসিংদী জেলার পলাশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়। গত ৯ এপ্রিল নরসিংদী জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করে নরসিংদী জেলা প্রশাসন। গত ১৩ এপ্রিল নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালকে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা কেন্দ্র ঘোষণা করে জেলা সিভিল সার্জন অফিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা