May 29, 2024, 7:58 am
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

নরসিংদীতে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের তিন জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

প্রেস বিজ্ঞপ্তি:

জেলা পুলিশ সংঘবদ্ধ ছিনতাইকারী, চাঁদাবাজ গ্রুপটাকে গ্রেফতারে উৎপেতে থাকে। ইতোমধ্যে ১৭/০৭/২০২০ খ্রিঃ তারিখ জনৈক মোঃ তিতাস পুলিশ সুপার কার্যালয় নরসিংদীতে উপস্থিত হয়ে অভিযোগ করে যে, তিনি সাদ্দাম এন্টারপ্রাইজ পরিবহন বাসের সুপারভাইজার। তিনি ৩০/০৬/২০২০ খ্রিঃ তারিখ বাস নিয়ে কুড়িগ্রাম হতে নরসিংদী আসে এবং একই তারিখ সকাল ১০:০০ ঘটিকায় নরসিংদী নতুন বাসস্ট্যান্ড হতে কয়েকজন অজ্ঞাতনামা দুষ্কৃতকারী প্রাইভেটকারে উঠিয়ে নিয়া গাজীপুর আটক রাখে। তার বাড়িতে দফায় দফায় ৫০,০০০/= টাকা মুক্তিপণ দাবী করে এবং আসামীদের দেওয়া দুইটা বিকাশ নম্বরে ১০,০০০ /= টাকা প্রদান করলে আসামীরা ০১/০৭/২০২০ খ্রিঃ তারিখ ১২:০০ ঘটিকায় নরসিংদী জেলার পাঁচদোনা মোড়ে ফেলে রেখে চলে যায়।তিনি প্রাইভেটকার নম্বর জানে এবং আসামীদের দেখলে চিনবে। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত সহায়তা প্রদানের লক্ষ্যে ডিবির চৌকশ অফিসার এসআই জাকারিয়া আলমকে দায়িত্ব দেওয়া হয়।এসআই জাকারিয়া আলম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান সনাক্ত করেন এবং বাদীর (ভিকটিম) সনাক্ত মতে অপহরন ঘটনায় জড়িত আন্তঃজেলা সংঘবদ্ধ অপহরণকারী চক্রের তিনজন (১) মোঃ সাখাওয়াত হোসেন @ শওকত (৩৪), (২) মোঃ নজরুল ইসলাম (২৯), (৩) মোঃ হাবিবুর রহমান (৩২) দের গ্রেফতার করেন এবং আসামীদের দেওয়া তথ্য মতে অপহরন কাজে ব্যবহৃত প্রাইভেটকার উদ্ধার করেন।অপহরণ কাজে মুক্তিপণ গ্রহণে ব্যবহৃত মোবাইল নম্বর সম্বলিত মোবাইল সেট উদ্ধার করা হয়।আসামীরা আন্তঃজেলা অপহরণ, ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য, তারা সংঘবদ্ধভাবে নরসিংদী, গাজীপুর, নারায়নগঞ্জ জেলার মহাসড়কে অপহরণ, ছিনতাই কার্যক্রম করে আসতেছিল। তাদের প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন,অপহরণ, ছিনতাই, মাদক মামলা আছে। জেলা পুলিশের একাধিক টিম এই ধরনের অপরাধীদের গ্রেফতারে কাজ করছে।

ধৃত আসামীঃ (১) মোঃ সাখাওয়াত হোসেন @ শওকত (৩৪), পিতা-মোস্তফা কামাল, সাং-চলনা (নামাপাড়া), থানা-পলাশ, (২) মোঃ নজরুল ইসলাম (২৯), পিতামৃত- আঃ ওহাব মিয়া, সাং-কুড়েরপাড়, থানা – মাধবদী, (৩) মোঃ হাবিবুব রহমান (৩২), পিতামৃত-আয়েছ আলী, সাং- আশমান্দীরচর, থানা-মাধবদী, সর্বজেলা- নরসিংদী।
এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

স্বাক্ষরিতঃ রুপণ কুমার সরকার পিপিএম পুলিশ পরিদর্শক (নিঃ) জেলা গোয়েন্দা শাখা নরসিংদী ও মিডিয়া সমন্বয়ক,জেলা পুলিশ নরসিংদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা