1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

নরসিংদীতে ৩১২ ক্যান বিয়ার ও ৪টি মিডিয়ার স্টিকার লাগানো প্রাইভেটকারসহ চোরাকারবারির ২জন গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৫১ বার পঠিত

মো. মোস্তফা খান, নরসিংদী :

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ৩১২ ক্যান বিয়ার ও ” NEWS 24, কালের কন্ঠ, daily sun, বাংলাদেশ প্রতিদিন” স্টিকার লাগানো প্রাইভেটকারসহ আন্তঃজেলা চোরাকারবারি চক্রের দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৬ নভেম্বর) জেলা গোয়েন্দা শাখার এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে সকাল ১০:৩০ ঘটিকায় মডেল থানাধীন বাগহাটা সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কের পাশে বাগহাটা নূর আফতাব আদর্শ বিদ্যাপিটের সামনে হতে ” NEWS 24, কালের কন্ঠ, daily sun, বাংলাদেশ প্রতিদিন ” স্টিকার লাগানো একটি প্রাইভেটকারসহ আন্তঃজেলা চোরাকারবারি চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতার কৃতরা হলো: গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দক্ষিন শম এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ শাহআলম মোল্লা @ আলম (৪৫) ও ভোলার দৌলতখান থানার পশ্চিমজয়নগর এলাকার মো. হানিফ মিয়ার ছেলে মোঃ জুয়েল (৩৪)কে ১৩ (তের) কেইস (৩১২ ক্যান) বিয়ারসহ গ্রেফতার করা হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার পিপিএম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ২,৪৯,৬০০/= (দুই লক্ষ ঊনপঞ্চাশ হাজার ছয়শত) টাকা। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি, নরসিংদী ঘটনাস্থলে উপস্থিত হয়ে NEWS 24 স্টিকার লাগানো প্রাইভেটকার দাঁড়ানো অবস্থায় পেয়ে গাড়ীর লোকজনদের জিজ্ঞাসা করলে তারা সাংবাদিক পরিচয় দেয় এবং তাদের কথায়, ভাবভঙ্গিতে সন্দেহ হলে গাড়ী তল্লাশি করে ১৩ (তের) কেইস বিয়ার উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামী শাহ আলমের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা আছে। এ সংক্রান্তে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..