1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

নরসিংদীর মাধবদীতে ৬ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৭৫ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে একটি মাদ্রাসার ভিতর ডেকে নিয়ে ৬ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সন্দেহভাজন তিন জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে মাধবদী থানাধীন ভগিরথপুর এলাকায় এ ঘটনা ঘটে।  ধর্ষণের শিকার ওই শিশু নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওই শিশুর পিতা জানায় সকাল প্রায় ৮টার দিকে মেয়ে আমার জন্য খাবার নিয়ে আসে। আমাকে খাবার দিয়ে বাসার উদ্দেশ্যে চলে যায়, প্রায় ৪০/৪৫ মিনিট পর সে আমার কাছে ফিরে আসে। এসময়  আমি  তার শরীর রক্তে ভেজা দেখি,  তাকে জিজ্ঞাসা করলে সে ভয়ে আমাকে কিছু বলতে না পেরে চুপ করে থাকে। এরকিছু ক্ষন পর সে আমাকে জানায় একজন টুপি ওয়ালা লোক মাদ্রাসার ভিতরে নিয়ে তার এ অবস্থা করছে। সেসময় আমি ডাকচিৎকার করলে আশপাশের লোকজন এসে মাদ্রাসার মালিককে সংবাদ দেয় । মালিক এসে এ ঘটনার সুষ্ঠ বিচারের আশ্বাস দেন।

খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের  জন্য ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার অস্থায়ী কেয়ারটেকার ভগীরথপুর গ্রামের শাহিনের ছেলে ইয়াসিন(১৬), নূরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর(২১) এবং মাদ্রাসার ছাত্র হাফেজ ইমাম উদ্দিন(১৬) কে আটক করে।

মাধবদী থানার পরিদর্শক (অপারেশন) তানভীর আহমেদ জানান, সড়কের পাশের সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায় ইয়াসিন শিশুটিকে ঘটনাস্থলের দিকে নিয়ে যাচ্ছে। ঘটনা তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। নির্যাতনের শিকার ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জোনাকি টেলিভিশন/এলবিিএসএইচআর/০২-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..