1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

নরসিংদী চরাঞ্চলে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুলিবিদ্ধ

মনিরুজ্জামান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২২৮ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক
নরসিংদীর চরাঞ্চলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নারী ও দুইজন পুরুষ গুলিবিদ্ধ হয়ে তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালী ইউনিয়ন এর বীরগাঁও সাতপাড়া গ্রামে এ গোলাগুলির ঘটনা ঘটে।
 আহতদের মধ্যে পুরুষ দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং সুফিয়া বেগম (৩৫) কে গুলি অপসারণ করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।
আহতরা হলেন- সাতপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের ছেলে ওয়াজকুরুনী (৩০), হবিন (৩৫) এবং সুফিয়া বেগম (৪০)
এলাকাবাসী সূত্রে জানা যায় বিগত ইউপি নির্বাচনকে ঘিরে দুই পক্ষের মধ্যে সহিংস ঘটনায় একপক্ষ গ্রামছাড়া হলে অপরপক্ষ গ্রামে সক্রিয় হয়ে তাদের আধিপত্য বিস্তার শুরু করে। এ সময় সাতপাড়া গ্রামের রেজন মিয়ার একটি ফসলি জমি জোরপূর্বক দখলে নেয় স্থানীয় দিপু চেয়ারম‍্যানের সমর্থক রমজান মেম্বার (সাবেক মেম্বার) । সম্প্রতি গ্রামের বাইরে থাকা অপর গ্রুপ গ্রামে ফিরে এলে মনে আশার আলো জ্বলে ওঠে জমি হারা রেজন মিয়ার। তিনি তার ভাই ভাতিজাদের সমন্বয়ে এলাকার সকলের সাথে কথা বলে আজ মঙ্গলবার বৈঠকের আয়োজন করেন। সকলের উপস্থিতিতে জমির কাগজপত্র পর্যালোচনা করে বৈঠকে বিচারের রায় রেজন মিয়া পক্ষে যায়। রমজান মেম্বার ও তার লোকজন এর রায় না মেনে জমি দখলে রাখতে বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে ঝগড়া-বিবাদে জড়িয়ে পড়ে। ঝগড়া বিবাদের একপর্যায়ে রমজান মেম্বারের ছেলে হাবিবুর ও স্থানীয় আনোয়ার হোসেন এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে এতে ওয়াশকুরুনী, হবিন ও সুফিয়া নামে তিনজন গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে ওয়াসকুরুনি ও হবিনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে রেজন মিয়া বলেন, হামলার ঘটনায় আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তাদের নেতা অ্যাড. আসাদুল্লাহ এর সাথে আলাপ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান তিনি।
এ ঘটনায় নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন,আমরা এখনো পর্যন্ত এব্যাপারে কোন ধরনের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও দৈনিক অধিকারকে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost