1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

নরসিংদী জেলা ছাত্রলীগ  কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৫৪ বার পঠিত
নরসিংদী জেলার শিবপুর উপজেলার ঐতিহাসিক দোপাত্তরের মাঠ থেকে দরিদ্র কৃষক মো. মজিদ মিয়ার পাকা ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে নরসিংদী জেলা ছাত্রলীগ।শ্রমিকের অভাবে ক্ষেতের ধান কাটতে পারছিলেন না। ঘরে তুলতে পারছিলেন না পাকা ধান।খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় ওই কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।
নরসিংদী জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আহসানুল ইসলাম রিমনের নেতৃত্বে এতে অংশগ্রহণ করে নরসিংদী সরকারী কলেজ ছাত্রলীগ,শিবপুর উপজেলা ছাত্রলীগ,মাধবদী শহর শাখা ছাত্রলীগ,তাতবোর্ড ইনষ্টিটিউট শাখা ছাত্রলীগ সহ নরসিংদী জেলার বিভিন্ন ইউনিটের সেচ্ছাসেবী ছাত্রলীগ কর্মীরা।সেচ্ছাসেবক টিম নিয়ে আজ বৃহঃবার সকাল থেকে দুপুর পর্যন্ত একবিঘা জমির ধান কাটেন তারা।
এসময় অন্যান্যের মধ্যে ধান কাটায় সহযোগিতা করেছেন নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি,সাধারন সম্পাদক রাকিব হাসান,শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূঁইয়া,মাধবদী শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান সৈকত,নরসিংদী সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন শোয়েব,তাতবোর্ড ইনষ্টিটিউট ছাত্রলীগ নেতা রাহাত আহমেদ সহ অন্যান্যরা।
কৃষক মজিদ মিয়া বলেন, শ্রমিক সংকটে পাকা ধান ক্ষেতে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি।কিন্তু হঠাৎ ছাত্রলীগের নেতাকর্মীরা তার ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন। এতে তিনি বেজায় খুশি। বর্তমান সময়ে ধান কেটে যেভাবে সাহায্য করেছে ছাত্রলীগ তা ভুলবার নয় বলে মন্তব্য করেন মজিদ মিয়া।
নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আহসানুল ইসলাম রিমন বলেন, শ্রমিক সংকটে ধান কাটতে পারছিলেন না ওই কৃষক। এজন্য কৃষকের লোকসান কমানোর জন্য নেতাকর্মীদের নিয়ে তার পাশে এসে দাঁড়িয়েছি। ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি। তিনি আরো বলেন, দেশের এই দুঃসময়ে অন্য কোনো কৃষক যদি এমন সমস্যায় পড়েন, তাদেরও সহযোগিতা করতে প্রস্তুুত আমরা ছাত্রলীগ।আমাদের এ কার্যক্রম যথারীতি অব্যাহত থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..